• শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৭ ১৪২৯

  • || ১২ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
শোক দিবসের অনুষ্ঠানে মাস্ক-টিকা সনদ বাধ্যতামূলক অর্থনীতিতে স্বস্তির আভাস মিলেছে: গভর্নর সরকারি ওষুধ চুরি করে বিক্রি করলে ১০ বছরের জেল প্রহরীর গলা কাটা মরদেহ, পার্কের মালিকসহ গ্রেপ্তার ৩ আন্তর্জাতিক গণিত প্রতিযোগিতায় ৫ বাংলাদেশি শিক্ষার্থীর অনন্য অর্জন

রংপুরে প্রধানমন্ত্রীর ছবি ছিঁড়ে ফেলায় আ. লীগের বিক্ষোভ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জুন ২০২২  

রংপুরে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে সাঁটানো ব্যানারে থাকা প্রধানমন্ত্রীর ছবি রাতের আঁধারে দুর্বৃত্তরা ছিঁড়ে (ফুটো) ফেলেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে ছাত্রলীগ। 

শুক্রবার (২৪ জুন) বেলা আড়াইটার দিকে রংপুর নগরীর মর্ডান মোড় এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেছে ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। এ সময় মহানগর আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ শেষে নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, শনিবার ২৫ জুন স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধন ঘিরে সারা দেশে জেলায় জেলায় নানা আয়োজনের প্রস্তুতি চলছে। এরই অংশ হিসেবে রংপুরে জেলা পরিষদের সৌজন্যে নগরীর মডার্ণ মোড় সেতুর কাছে একটি বিশাল তোরণ তৈরি করা হয়েছে। সেই তোরণে সাঁটানো ব্যানারে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি নষ্ট করতে রাতের আঁধারে ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা। 

পদ্মাসেতুর মতো একটি জাতীয় গৌরব নিয়ে যখন দেশ বিদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুনাম অর্জন করেছেন, ঠিক তখন দুর্বৃত্তদের এই নোংরা কাজ অপরাজনীতির বহিঃপ্রকাশ বলে মনে করা হচ্ছে। আমরা চাই দ্রুত সিসিটিভি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে এই দুষ্কৃতকারীদের আইনের আওতায় আনা হোক।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন, মেট্রোপলিটন তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি ইমাদ হোসেন, সাধারণ সম্পাদক জাকারিয়া আলম শিপলু, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন, সহ-সভাপতি নয়ন মাহমুদ বিপ্লব, সহ-সম্পাদক রিপন মিয়াসহ স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –