• শনিবার   ২৫ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৪ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
২৬ জুনের মধ্যে ঈদের উৎসব ভাতা দেওয়ার নির্দেশ দিয়েছে সরকার শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী সবাইকে মাস্ক পরার নির্দেশ পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে নতুন স্মারক নোট মুদ্রণ মালদ্বীপের প্রেসিডেন্টকে প্রধানমন্ত্রীর ৭০০ কেজি আম উপহার পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলার ওপর নিষেধাজ্ঞা জারি

নারী ক্রীড়াবিদদের উন্নয়নে ইতিহাস গড়েছেন শেখ হাসিনা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ মে ২০২২  

দেশের নারী ক্রীড়াবিদদের উন্নয়নে মহিলা ক্রীড়া সংস্থাকে ১০ কোটি টাকার বিশেষ বরাদ্দ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিহাস গড়েছেন বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

বুধবার জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলনকক্ষে বিশেষ বরাদ্দের চেক হস্তান্তরের সময় তিনি এ কথা বলেন।

বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার পক্ষে চেকটি গ্রহণ করেন সংস্থার সভানেত্রী ও জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা গিনি। এ সময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন। 

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, দেশের নারী ক্রীড়াঙ্গনের জন্য আজ একটি অবিস্মরণীয় দিন। আমাদের নারী ও ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের নারী ক্রীড়াবিদদের উন্নয়নে ক্রীড়াঙ্গনের ইতিহাসে প্রথমবারের মতো ১০ কোটি টাকার বিশেষ বরাদ্দ দিয়েছেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ  ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি বিশ্বাস করি, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের ক্রীড়াঙ্গন আরো এগিয়ে যাবে।

এদিকে, চেক হস্তান্তর শেষে বাংলাদেশ ক্রীড়াক্ষেত্রে নারী দলের অংশগ্রহণ বাড়ানো ও নারী ক্রীড়াবিদদের সার্বিক উন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভা হয়।  সভায় যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। দেশের বিভিন্ন ক্রীড়া ফেডারেশনের নেতারা মতবিনিময় সভায় অংশ নেন। অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় ক্রীড়া পরিষদের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –