ব্রেকিং:
রংপুরের নবীগঞ্জ এলাকায় বাসচাপায় অটোরিকশার চারযাত্রী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
  • বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৪ ১৪২৮

  • || ২২ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
বিশ্বসেরা স্থাপত্যের পুরস্কার জিতল বাংলাদেশের হাসপাতাল অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী পুলিশের সক্ষমতা বাড়াতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সংযোজন হচ্ছে রৌমারীতে স্কুলের দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু রংপুরে চাঞ্চল্যকর জুয়েল হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

কম দামে পণ্য পেতে পুলিশের জন্য বিপণিবিতান

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ নভেম্বর ২০২১  

পুলিশ সদর দপ্তরের ভেতরে আজ মঙ্গলবার চালু হয়েছে অত্যাধুনিক বিপণিবিতান ‘পলমার্ট’। পুলিশ সদস্যরা যেন সাশ্রয়ী মূল্যে মানসম্মত পণ্য কিনতে পারেন, সেই উদ্দেশ্যে এই উদ্যোগ। সর্বোচ্চ খুচরা মূল্যের চেয়ে কম দামে পলমার্ট থেকে খাবার, নিত্যপ্রয়োজনীয় জিনিস ও প্রসাধনীসহ অন্যান্য সামগ্রী কিনতে পারবেন পুলিশ সদস্যরা।

পুলিশ সদর দপ্তরের ‘ফ্যাসিলিটিজ’ ভবনের নিচতলায় চালু হওয়া এই বিপণিবিতান প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।
পুলিশ সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়। 

এতে বলা হয়, সদস্যদের কল্যাণে এই অত্যাধুনিক বিপণিবিতান চালু হয়েছে। পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদ বেলা সাড়ে ১১টার দিকে ফিতা কেটে পলমার্টের উদ্বোধন করেন। পরে তিনি এর বিভিন্ন অংশ ঘুরে দেখেন। এ সময় পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিদর্শক, উপমহাপরিদর্শকসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পলমার্ট চালুর কারণ ব্যাখ্যা করে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত উপমহাপরিদর্শক (প্রশাসন) মো. মাসুদুর রহমান বলেন, পুলিশ কর্মকর্তা ও সদস্যদের দেশ ও জনগণের কল্যাণে দায়িত্ব পালনে দীর্ঘ সময় ব্যস্ত থাকতে হয়। তাই তাঁদের অনেকের পক্ষে সময়মতো পরিবারের প্রয়োজনে মানসম্মত পণ্য কেনা সম্ভব হয় না। তাঁরা যেন একই ছাদের নিচে স্বল্পমূল্যে মানসম্মত জিনিস কিনতে পারেন, সে জন্যই অত্যাধুনিক বিপণিবিতান চালু করা হয়েছে। এই উদ্যোগ পুলিশ মহাপরিদর্শকের বলেও তিনি উল্লেখ করেন।

পুলিশ সদর দপ্তরের ‘ফ্যাসিলিটিজ’ ভবনের নিচতলায় চালু হওয়া এই বিপণিবিতান প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –