• রোববার ০৩ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৯ ১৪৩০

  • || ২১ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
অগ্নিকাণ্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় প্রধানমন্ত্রীর ক্ষোভ আজ সারাদেশে ব্যাহত হবে ইন্টারনেট সেবা অমর একুশে বইমেলা শেষ হচ্ছে আজ পাগড়ি কেনার টাকা না পাওয়ায় মাদরাসাছাত্রের আত্মহত্যা দিনাজপুরে র‌্যাবের অভিযানে ফেনসিডিলসহ আটক ৩

লালমনিরহাটে সম্পত্তির জন্য মাকে পেটালেন মেয়েরা, থানায় মামলা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২৩  

লালমনিরহাটের আদিতমারীতে সম্পত্তি ভাগাভাগি নিয়ে সৎ মায়ের সঙ্গে দ্বন্দ্বের জেরে হামলা ও লুটপাটের অভিযোগ উঠেছে চার মেয়ে ও তিন জামাতার বিরুদ্ধে। হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন স্কুলশিক্ষিকা মা আজিজা বেগম।

এ ঘটনায় তার সতিন, চার সৎ মেয়ে ও তিন জামাতার বিরুদ্ধে স্থানীয় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন মা আজিজা বেগম।

রোববার (১০ ডিসেম্বর) বিকেলে আদিতমারী থানার ওসি মোজাম্মেল হক থানায় লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, জেলার আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দীঘলটারীর বাসিন্দা মৃত বেলাল হোসেনের মৃত্যুর পর তার দুই স্ত্রী ও সন্তানদের মধ্যে সম্পত্তির ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব সৃষ্টি হয়। এরই জেরে গত শুক্রবার (৭ ডিসেম্বর) দুপুরে চার সৎ মেয়ে, তিন জামাতা এবং সতিন রোকেয়া বেগম (৫৫) আরেক মা স্কুল শিক্ষিকার বাড়িতে অবস্থান নেন। সেখানেই কথা বলার একপর্যায়ে সম্পত্তির ভাগ চান তারা।

স্কুলশিক্ষিকা মা আজিজা বেগম স্থানীয়ভাবে বসে সম্পত্তি ভাগাভাগির বিষয়টি সমাধান করার প্রস্তাব দিলে তারা প্রত্যাখ্যান করে তাকে গালিগালাজ করেন মেয়েরা। এরই একপর্যায়ে জামাতা সিফাত প্রামাণিক (২৩) শহিদুল ইসলাম সায়েদ (৩০), রেজাউল করিম বাদল (৩৩) সতিন রোকেয়া বেগম (৫৫), সৎ মেয়ে রিয়া (২২), রিতু (২৬), মৌরিন মিতু (৩১), শারমিনা সেতু (২৯) শ্লীলতাহানি ও হামলা চালিয়ে আহত করেন আজিজা বেগমকে। এই সুযোগে মেয়ে এবং জামাতারা ঘরে থাকা নগদ টাকাসহ স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায় বলেও অভিযোগে উল্লেখ করেন তিনি।

ঘটনার পর থেকে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন স্কুলশিক্ষিকা আজিজা বেগম রেবা। পরে ঐদিন রাতেই আদিতমারী থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

এ বিষয়ে আজিজা বেগম রেবার সৎ মেয়ের স্বামী সিফাত প্রামাণিকের সঙ্গে কথা হলে তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে করা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। ঐদিন আমি ঘটনাস্থলেই ছিলাম না। আমাকে ফাঁসাতে পায়তারা করছে একটি পক্ষ।’

আদিতমারী থানার ওসি মোজাম্মেল হক বলেন, দূর্গাপুরে বসতভিটা দখলকে কেন্দ্র করে সংঘটিত ঘটনায় উভয়পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –