• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

কুড়িগ্রামে চলন্ত মোটরসাইকেলে বিষাক্ত সাপের ফণা, অতঃপর...

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩  

কুড়িগ্রামে চলন্ত মোটরসাইকেলের সামনে ফণা তোলা বিষাক্ত সাপ নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। তাৎক্ষণিক মোটরসাইকেলটি থামিয়ে প্রাণে বেঁচে গেছেন এক এনজিওকর্মী। রোববার দুপুরে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে কুড়িগ্রাম শহরের কলেজ মোড় এলাকায়।

জানা যায়, লুৎফর রহমান নামে এক এনজিওকর্মী তার অপর নারী সহকর্মী মারুফা আক্তারকে নিয়ে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের অফিস থেকে মোটরসাইকেলযোগে কুড়িগ্রাম শহরে আসছিলেন। তারা কুড়িগ্রাম শহরের পৌরবাজার পার হয়ে কলেজ মোড় যাওয়ার সময় দেখেন মোটরসাইকেলের সামনের মিটারের উপর একটি বিষাক্ত সাপ ফণা তুলে আছে। পরে চালক লুৎফর রহমান কৌশলে মোটরসাইকেলটি থামান। মোটরসাইকেলটি থামানোর পর সাপটি গাড়ির ভেতরে ঢুকে যায়। পরে প্রায় এক ঘণ্টার চেষ্টায় মোটরসাইকেল মেকানিক দিয়ে খুলে বের করা হয় সাপটি। এ সময় সেখানে স্থানীয়রা ভিড় জমান।

এনজিওকর্মী লুৎফর রহমান বলেন, আমরা বিশেষ কাজে মোটরসাইকেলযোগে কুড়িগ্রাম শহরে আসছিলাম। হঠাৎ শহরের পৌরবাজার এলাকায় দেখি গাড়ির মিটারের উপর একটি বিষাক্ত সাপ ফণা তুলে আছে। আমি কৌশলে গাড়িটি দাঁড় করিয়ে মোবাইল ফোন দিয়ে ছবি তুলি। পরে সাপটি গাড়ির ভেতর ঢুকে যায়। ধারণা করছি, আমাদের অফিসের চারিদিকের জঙ্গল থেকে সাপটি গাড়িতে উঠতে পারে।

কুড়িগ্রাম বন বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মমিনুল ইসলাম জানান, চলন্ত মোটরসাইকেলে বিষাক্ত সাপের বিষয়টি শুনেছি। কোনো কারণে সাপটি মোটরসাইকেলের ভেতরে ঢুকতেই পারে। তবে সাপটি কোন প্রজাতির তা না দেখে বিস্তারিত কিছু বলা যাবে না।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –