• বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৯

  • || ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

সাদুল্লাপুরে ৩ ইউপি নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

গাইবান্ধার সাদুল্লাপুরের তিনটি ইউনিয়নে ভোট গ্রহণ আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। সংশয় উৎকণ্ঠার মধ্যেই প্রার্থী ও প্রশাসন নির্বাচন উপলক্ষে সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে। এরি ধারাহিকতায় গাইবান্ধা জেলা প্রশাসক প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও ভোটগ্রহণ কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিস সাদুল্লাপুর গাইবান্ধার আয়োজনে (২৩ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম এর সভাপতিত্বে ও সুন্দরগঞ্জের নির্বাচন অফিসার সেকান্দার আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-গাইবান্ধা জেলা প্রশাসক অলিউর রহমান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-পুলিশ সুপার তৌহিদুল পিপিএম,  জেলা নির্বাচন অফিসার  আব্দুল মোত্তালিব।

আরো উপস্থিত ছিলেন-সাদুল্লাপুরের ভূমি কর্মকর্তা এসিল্যান্ড তাইফুর রহমান, উপজেলা নির্বাচন অফিসার লুৎফর রহমান,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এনায়েত হোসেন।

উপজেলা হল রুমে আয়োজিত মতবিনিময় সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তাদের সমস্যা ও অভিযোগ তুলে ধরেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা বলেন-পৌরসভার জটিলতার কারণে একাধিক বার এই তিন ইউনিয়নের ভোট গ্রহণ স্থগিত করা হয়।নির্বাচনের আর মাত্র ৫ দিন বাকী রয়েছে। বিভিন্ন মাধ্যমে আমরা জানতে পারতেছি যে আবারও ভোট গ্রহণ স্থগিত হতে পারে। এ মূহুর্তে যদি স্থগিত হয় তাহলে আমরা ক্ষতিগ্রস্ত হব এমনকি রক্তক্ষয়ি সংঘর্ষে রুপ নিতে পারে। সকল উদ্বেগ, সংশয়, উৎকন্ঠার মধ্যে নির্বাচনের জন্য সকল প্রস্তুতি সম্পূর্ণ করেছি আমরা।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সকল অভিযোগ খন্ডন করে জেলা প্রশাসক অলিউর রহমান বলেন, শান্তিপূর্ণ সুষ্ঠু নির্বাচন আনুষ্ঠানে আমরা বদ্ধপরিকর।

জেলা প্রশাসক দুপুরে সাদুল্লাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে চলমান প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ভেন্যু পরিদর্শন সহ প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় করেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –