• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

রংপুরে নিখোঁজের ১২ দিন পর সন্ধান মিলল দুই বন্ধুর

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ আগস্ট ২০২২  

রংপুরে নিখোঁজের ১২ দিন পর সন্ধান মিলল দুই বন্ধুর                
নিখোঁজের ১২ দিন পর সন্ধান মিলল রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দুই শিক্ষার্থী আদহাম আলী সামি ও আলভী বিন আব্দুল্লাহর। গতকাল বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে সামির বাবা সেকেন্দার আলী এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, সকাল ১০টার দিকে সামী তার মা আছমা বেগমকে অপরিচিত নম্বর থেকে ফোন করে। অনেক দিন বাসায় কথা বলতে না পেরে মন খারাপ বলে জানায়। সঙ্গে সঙ্গে তথ্য থানায় জানানো হলে ফোন ট্রাক করে হেফাজতে নিতে সক্ষম হয় পুলিশ। 

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আবু মারুফ হোসেন বলেন, বাসা থেকে জানানোর সঙ্গে সঙ্গেই উদ্ধারে নামে পুলিশ। পরে ঢাকার খিলক্ষেত থেকে তাদের উদ্ধার করে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

সামীর বাবা সেকেন্দার আলী বলেন, বর্তমানে তারা ঢাকা থেকে রংপুরের উদ্দেশে বাসে করে রওয়ানা দিয়েছে। গত ৩১ জুলাই নিখোঁজ হয় রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির দুই শিক্ষার্থী মো. আদহাম আল-সামী এবং তার বন্ধু আলাভী বিন আব্দুল্লাহ। 

সামীর পরিবারের সদস্যরা বলেন, যাওয়ার সময় কোনো বই খাতা নিয়ে যায়নি সে। ব্যাগে করে নিয়ে যায় জামা-কাপড়। 

এদিকে আলাভীর পরিবারের সদস্যরা বলেন, বাসা থেকে বের হয়ে যাওয়ার সময় একটি চিরকুট লিখে চলে যায় সে। তাতে লেখা আছে, তার জন্য পরিবারের কাউকে আর অপমানিত হতে হবে না। 

নিখোঁজের পরদিনই আদহামের বাবা সেকেন্দার আলী ও আলাভীর বাবা ডা. আব্দুল্লাহ আল মাসুদ রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করেন। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –