• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

কাউনিয়ায় চালককে নদীতে ফেলে অটোরিকশা ছিনতাই

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ আগস্ট ২০২২  

কাউনিয়ায় চালককে নদীতে ফেলে অটোরিকশা ছিনতাই                      
রংপুরের কাউনিয়ায় তিস্তা সেতুর ওপর থেকে চালককে নদীতে ফেলে দিয়ে অটোরিকশা ছিনতাই করে পালিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। গতকাল মঙ্গলবার (০৯ আগস্ট) দিবাগত রাতে কাউনিয়ার তিস্তা সড়ক সেতুতে এ ঘটনা ঘটেছে। 

ছিনতাইয়ের শিকার অটোচালক আসাদুল ইসলামকে স্থানীয়দের সহযোগিতায় টহল পুলিশ উদ্ধার করে রাত সোয়া ১২টার দিকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। 

আসাদুল কুড়িগ্রামের রাজারহাট সদরের মেকড়টারি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। 

অটোচালক আসাদুল ইসলাম জানান, রংপুরের মাহিগঞ্জ সাতমাথা মোড় থেকে রাজারহাটের তিস্তা যাওয়ার কথা বলে অটোরিকশায় চড়ে বসেন ১৮-২২ বছর বয়সী আট তরুণ। ৪০০ টাকা ভাড়া ঠিক করে রাজারহাট তিস্তা এলাকায় পৌঁছে দেওয়ার কথা হয়। 

তিনি আরও বলেন, অটোরিকশায় ওঠার পর কোথাও গাড়ি থামানো হয়নি। কিন্তু তিস্তা সেতুর ঠিক মাঝামাঝি পৌঁছালে গাড়ি থামাতে বলে কিশোর গ্যাংয়ের সদস্যরা। তাদের কথামতো গাড়ি থামাতেই সবাই মিলে জোরপূর্বক পাঁজাকোলা করে সেতুর রেলিংয়ের ওপর দিয়ে মাঝ নদীতে ফেলে দেয়। 

এদিকে দূর থেকে ঘটনাটি দেখতে পেয়ে কয়েকজন ছুটে আসার আগেই তারা অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, চালককে ব্রিজ থেকে ফেলে দেওয়ার পর দেরি না করে তারা অটোরিকশাটি ঘুরিয়ে রংপুরের দিকে চলে যায়। এটি ছিনতাইয়ের ঘটনা বুঝতে পেরে ওই সময় টোলপ্লাজায় অবস্থানরত টহল পুলিশের সদস্যদের বিষয়টি জানানো হয়। 

ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে টোল প্লাজায় অবস্থানরত লালমনিরহাট সদর থানার এসআই রওশানুল খাবিরসহ টহল পুলিশ সদস্যরা দ্রুত একটি নৌকায় করে সেতুর নিচে গিয়ে নদীতে নামেন। নৌকার মাঝি আজিজুল ও পুলিশ সদস্য শ্যামল প্রবল স্রোতের মধ্যেই মাঝ নদী থেকে অটোরিকশা চালককে উদ্ধার করেন।

এসআই রওশানুল খাবির জানান, সাঁতার না জানলেও অটোচালক আসাদুল কোনো রকমে ব্রিজের পিলার জাপটে ধরে নিজেকে বাঁচানোর চেষ্টা করেছেন। আমরা খবর পেয়ে দ্রুত তাকে নদী থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছি। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –