• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ আগস্ট ২০২২  

ঠাকুরগাঁও সদর উপজেলায় মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে কিশোর বয়সের দুই ছাত্র-ছাত্রীর অপমৃত্যু হয়েছে। মঙ্গলবার উপজেলার রাজাগাঁও ইউপির পাটিয়াডাঙ্গী ও বাজারামপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

মৃতরা হলো- কিশোর প্রতিপক্ষ রায় ও রত্না রাণী। একজন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। অপরজন অষ্টম শ্রেণিতে পড়তো। তাদের মৃত্যু নিয়ে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সোমবার সন্ধ্যায় ওই ইউপির পাটিয়াডাঙ্গী গ্রামের প্রতিপক্ষ রায়ের মরদেহ তার বাড়ি থেকে একটু অদূরে অবস্থিত লিচু গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। এর দেড় ঘণ্টা পর পাশে রামপুর গ্রামের বিনয় সরকারের স্কুল পড়ুয়া মেয়ে থাকার ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সংবাদ পেয়ে সেখান গিয়ে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে। মঙ্গলবার ওই দুজনের লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

রাজাগাঁও ইউপির চেয়ারম্যান খাদেমুল ইসলাম বলেন, প্রতিপক্ষ রায়ের মরদেহ লিচু বাগানের একটি গাছে ঝুলন্ত অবস্থায় ছিল। আর বাজারামপুর গ্রামের বিনয় সরকারের স্কুল পড়ুয়া মেয়ে থাকার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।  

স্থানীয়রা জানায়, প্রতিপক্ষ রায়ের ঝুলন্ত মরদেহ দেখে রত্না বাড়ি ফিরে নিজ ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। অনেক ধারণা করছেন, দুইজনের মধ্যে হয়তো প্রেমের সম্পর্ক ছিল। এটি সে মেনে নিতে পারেনি।

রুহিয়া থানার ওসি সোহেল রানা বলেন, প্রাথমিক ধারনা করা হচ্ছে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –