ব্রেকিং:
রংপুরের নবীগঞ্জ এলাকায় বাসচাপায় অটোরিকশার চারযাত্রী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৪ ১৪২৮

  • || ২২ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
বিশ্বসেরা স্থাপত্যের পুরস্কার জিতল বাংলাদেশের হাসপাতাল অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী পুলিশের সক্ষমতা বাড়াতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সংযোজন হচ্ছে রৌমারীতে স্কুলের দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু রংপুরে চাঞ্চল্যকর জুয়েল হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

বিরামপুরে কাঁচের জারে মিলল দেড় কোটি টাকার কোবরা সাপের বিষ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২১  

দিনাজপুরের বিরামপুর সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে ১ কোটি ৬১ লাখ টাকা মূল্যের কোবরা সাপের বিষ উদ্ধারসহ রফিকুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করে থানায় সোপর্দ করেছে বিজিবি। গ্রেফতার রফিকুল ইসলাম সীমান্তের হামলাকুড়ি গ্রামের ইমার উদ্দিনের ছেলে। 

সোমবার (৬ ডিসেম্বর) সীমান্তের ২৯৩ পিলারের অদূরে বাংলাদেশের অভ্যন্তরে শিবপুর রাস্তা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে কাঁচের জারে রাখা ৪০০ গ্রাম কোবরা সাপের বিষ উদ্ধার করা হয়। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান। 

বিজিবি ২৯ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মো. নইম রেজভী জানান, অচিন্তপুর বিওপি’র হাবিলদার মো. আলতানুর রহমানের নেতৃত্বে বিজিবি সদস্যরা সোমবার গোপন সংবাদের ভিত্তিতে শিবপুর রাস্তায় অবস্থান নেন। এ সময় সীমান্তের ২৯৩ পিলারের অদূরে বাংলাদেশের অভ্যন্তরে শিবপুর রাস্তা থেকে রফিকুল ইসলামকে মোটরসাইকেলসহ আটক করা হয়। পরে তার ব্যাগ তল্লাশি করে কাঁচের জারে রাখা ৪০০ গ্রাম কোবরা সাপের বিষ (মেড ইন ফ্রান্স) উদ্ধার করা হয়। যার সিজার মূল্য ১ কোটি ৬১ লাখ টাকা।

বিরামপুর থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান জানান, বিজিবি উদ্ধারকৃত সাপের বিষ, মোটরসাইকেল ও একজন আসামিসহ থানায় মামলা করেছে। মঙ্গলবার আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –