ব্রেকিং:
রংপুরের নবীগঞ্জ এলাকায় বাসচাপায় অটোরিকশার চারযাত্রী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
  • বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৪ ১৪২৮

  • || ২২ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
বিশ্বসেরা স্থাপত্যের পুরস্কার জিতল বাংলাদেশের হাসপাতাল অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী পুলিশের সক্ষমতা বাড়াতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সংযোজন হচ্ছে রৌমারীতে স্কুলের দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু রংপুরে চাঞ্চল্যকর জুয়েল হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

টাকা আদায়ের সময় ভুয়া সিআইডি কর্মকর্তা আটক

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২১  

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় সাজু আহম্মেদ পায়েল (২৯) নামে ভুয়া এক সিআইডি কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে উপজেলার রমনা রেলস্টেশন বাজার থেকে প্রতারণার অভিযোগে তাকে আটক করা হয়। আটক পায়েল রংপুর জেলার কাউনিয়া উপজেলার শঠিবাড়ী গ্রামের আব্দুল আউয়ালের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে উপজেলার রমনা রেলস্টেশন বাজারে ভুয়া ওই সিআইডি কর্মকর্তা অসুস্থ হওয়ার অভিনয় করে দোকান থেকে ওষুধ কিনতে চাইলে আলমগীর ইসলাম নামে এক মুদি ব্যবসায়ী বাড়ি থেকে ওষুধ এনে দিলে তার ড্রাগ লাইসেন্স আছে কি না জানতে চান পায়েল। পরে মামলার ভয় দেখিয়ে নিজেকে সিআইডির সাব ইন্সপেক্টর দাবি করে মোটা অঙ্কের টাকা আদায়ের চেষ্টা করলে নগদ এক হাজার টাকা দেন ওই মুদি দোকানদার।

পরে ওই ব্যবসায়ী বিষয়টি স্থানীয়দের সঙ্গে আলোচনা করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ভুয়া সিআইডি কর্মকর্তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

চিলমারী থানার পরিদর্শক (তদন্ত) প্রাণ কৃষ্ণ দেব নাথ জানান, আটক ওই ভুয়া সিআইডি কর্মকর্তার বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় মামলা রয়েছে। তার কাছ থেকে একটি ভুয়া আইডি কার্ড, একটি মোবাইল ফোন ও এক হাজার টাকা জব্দ করা হয়।

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বুধবার তাকে আদালতে পাঠানো হবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –