• বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৪ ১৪২৮

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
পীরগঞ্জের জেলেপল্লীতে আগুন: ফেসবুকে পোস্ট দেওয়া সেই যুবক গ্রেফতার সারাদেশে আ’লীগের ‘সম্প্রীতি সমাবেশ-শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি সেবা খাতের আয় দেশে আনার পদ্ধতি আরো সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক বেশি ফলন, বন্যাসহনীয় আগাম আমন বীনা-১১ চাষে ঝুঁকছেন কৃষক সামাজিক যোগাযোগমাধ্যম মনিটর করছে পুলিশ, ‍গুজব ছড়ালেই ব্যবস্থা

সৈয়দপুরে নৈশকোচের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ মৃত ১

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২১  

নীলফামারীর সৈয়দপুরে অজ্ঞাত একটি নৈশকোচের চাকায় পিষ্ট হয়ে আনিছুর রহমান (৫৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গত শনিবার (২৮ আগস্ট) দিবাগত রাত আনুমানিক ৯টার দিকে শহরের উপকণ্ঠ সৈয়দপুর-নীলফামারী আঞ্চলিক মহাসড়কের ওয়াপদা গেট এলাকার হিন্দুপাড়ায় এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, সৈয়দপুর রেলওয়ে কারখানার ক্যারেজ শপের কর্মচারি আনিছুর রহমান (৫৫ )। ঘটনার রাতে তিনি মোটরসাইকেল নিয়ে ঢেলাপীর বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় তিনি ওয়াপদাগেট সংলগ্ন হিন্দুপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দূরপাল্লার অজ্ঞাত একটি নৈশকোচের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হন মোটরসাইকেল চালক। ঘটনার পর পরই পালিয়ে যায় অজ্ঞাত নৈশকোচটি। এ ঘটনায় বিক্ষুদ্ধ এলাকাবাসী সড়কে জোড়ো হয়ে অবস্থান নিলে সড়কের উভয় পাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। দুঘর্টনার খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ স্থানীয় ফায়ার সার্ভিসের সহযোগিতায় লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

নিহতের বাড়ি নওগাঁর রাণীনগর উপজেলার পূর্ব বালুভরা এলাকায় এবং তার বারা নাম বাছের আলী। তিনি সৈয়দপুর রেলওয়ে কারখানায় চাকরির সুবাদে শহরের রসুলপুর এলাকায় পরিবার পরিজন নিয়ে বসবাস করতো বলে জানা গেছে। 

সৈয়দপুর থানার ওসি মো. আবুল হাসনাত খান জানান, কোনো অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত রেল কর্মচারি আনিছুর রহমানের লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –