• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

বগুড়ায় সন্তান সম্ভবনা এক নারীকে হাসপাতালে পৌঁছে দিলেন পুলিশ     

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২০  

এবার জন মানবহীন রাতের রাস্তায় যখন কোন যানবাহন চলছে না তখন সন্তান সম্ভবনা এক নারীকে হাসপাতালে পৌঁছে দেওয়া হলো পুলিশের গাড়িতে।

গতকাল শনিবার (১৮ এপ্রিল) রাতে বগুড়া শহরে সুলতানগঞ্জ পাড়ার এক সন্তান সম্ভাবনা নারীকে বগুড়া সদর থানা পুলিশের গাড়িতেছেন হাসপাতালে পৌঁছে দেওয়া হয়।


জানা গেছে, শনিবার রাত সাড়ে ১০টার দিকে শহরের সুলতাগঞ্জ পাড়ার ইলেক্ট্রিক মিস্ত্রী আল আমিন তার বাড়ির কাছে হাকির মোড় এলাকায় রিক্সা-ভ্যানের খোঁজ করছিলেন। এমন সময় পুলিশের একটি টহল গাড়ি সেখানে থামে। রাতের ডিউটিতে থাকা বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা গাড়ি থেকে নেমে এত রাতে রাস্তায় ঘোরা ফেরার কারন জানতে চান।

এ সময় আল আমিন জানায় তার স্ত্রীর প্রসব বেদনা উঠেছে। হাসপাতালে নিতে হবে, কিন্তু রাস্তায় কোন যানবাহন এমনকি ভ্যান-রিক্সাও পাচ্ছেন না। এই পরিস্থিতিতে এস আই সোহেল রানা বিষয়টি জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামানকে। তিনি নির্দেশনা দেন সন্তান সম্ভবনা ওই নারী তার স্বামীসহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছে দিতে।

এরপর সন্তান সম্ভাবনা ওই নারী, তার স্বামী ও তাদের আরো দুই আত্মীয়কে বাড়ি থেকে উঠিয়ে নেয়া হয় পুলিশের গাড়িতে। সুলতানগঞ্জ পাড়া থেকে ৮ কিলো মিটার দুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছানোর পর ভর্তি করানো পর্যন্ত নিশ্চিত করেন এস আই সোহেল রানা।

বগুড়া সদর থানার এস আই সোহেল রানা বলেন, হাসপাতালে পৌঁছে দেওয়ার পর আমাকে ধরে আলামিন হাউমাউ করে কেঁদে ফেলে বলে, স্যার! আমি তো পুলিশ দেখে ভয়ই পেয়ে গিয়েছিলাম। অবশেষে পুলিশেই স্বস্তি পেলাম। তিনি বলেন আলামিন আমাকে জড়িয়ে ধরে যে পরিমান দোয়া করেছে আমি করোনার ভয়, রোগের ভয় সবকিছু ভুলে গেছি। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –