ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৬৮ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১১৪ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৫৬ হাজার ৩৯১ জন। ভূরুঙ্গামারীতে নতুন করে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তির নাম মঞ্জুরুল আলম (৪৩)। তিনি ভূরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অফিস সহকারী পদে কর্মরত।
  • শুক্রবার   ০৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ১৯ ১৪২৭

  • || ১২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনায় দুস্থদের পাশে শেখ হাসিনা পাকিস্তানে চীনা সেনা মোতায়েন! কারাদণ্ড হতে পারে শাকিব খানের ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব ভূরুঙ্গামারী ইউএনও অফিসের একজন করোনায় আক্রান্ত
৩৯৬

৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে বুড়িমারী স্থলবন্দর     

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর আজ ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের আমদানি রফতানি বন্ধ ঘোষণা করা হয়েছে। 
গতকাল শনিবার সন্ধ্যায় উভয় দেশের ব্যবসায়ী সংগঠন ও সরকারি সিদ্ধান্তে স্থলবন্দরটি বন্ধ ঘোষণা করা হয়। 

এ বিষয়ে উভয় দেশের ব্যবসায়ী সংগঠন ও বন্দর কর্তৃপক্ষের মাঝে পত্র বিনিময় হয়েছে। শুধুমাত্র আটকা পড়া বাংলাদেশ ও ভারতের পাসপোর্টধারী যাত্রীদের নিজ নিজ দেশে ফিরতে ইমিগ্রেশন খোলা থাকবে। 

বুড়িমারী স্থলবন্দরের আমদানি রফতানিকারক সমিতির সভাপতি পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল বলেন, বিশ্বজুড়ে আতঙ্কিত করোনাভাইরাস প্রতিরোধে ভারত সরকার তাদের চ্যাংড়াবান্ধা স্থলবন্দরকে ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত লকডাউন ঘোষণা করেছে। যার ফলে বুড়িমারী স্থলবন্দরে রোববার থেকে ৩১ মার্চ পর্যন্ত আমদানি রফতানির সব ধরনের কার্যক্রম বন্ধ থাকবে। 

বুড়িমারী চেকপোস্টের ইমিগ্রেশন পুলিশ অফিসার উপ পরিদর্শক আনোয়ার হোসেন বলেন, স্থলবন্দর বন্ধ থাকবে। শুধুমাত্র ইমিগ্রেশন চালু থাকবে। তবে নিজ দেশে ফিরতে পারবেন উভয় দেশের পাসপোর্টধারী নাগরিকরা।

লালমনিরহাটের ডিসি আবু জাফর সত্যতা নিশ্চিত করে বলেন, ভারত সরকার করোনা প্রতিরোধে তাদের চ্যাংড়াবান্ধা স্থলবন্দরে আমদানি রফতানি বন্ধ ঘোষনা করায় বুড়িমারী স্থলবন্দরের কার্যক্রমও ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লালমনিরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর