ব্রেকিং:
বিএনপি থেকে গণ পদত্যাগের আল্টিমেটাম দিয়েছে পীরগাছার নেতা-কর্মীরা কুড়িগ্রামে সৈয়দ শামসুল হকের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত নীলফামারীতে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল দিনাজপুরে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতের সাবেক মন্ত্রী ও বিজেপি নেতা যশবন্ত সিং মারা গেছেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রোববার সকাল ৭টার দিকে দিল্লির আর্মি হাসপাতালে মৃত্যুবরণ করেন সাবেক এই সেনা কর্মকর্তা।
  • রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

সর্বশেষ:
ভ্যাকসিন উৎপাদনের সক্ষমতা বাংলাদেশের রয়েছে- প্রধানমন্ত্রী বাংলাদেশকে ২০ কোটি ডলার ঋণ অনুমোদন দিয়েছে বিশ্বব্যাংক নীলফামারীতে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ প্রধানমন্ত্রীর প্রতিটা মুহূর্তই ইতিহাসের অংশ- পলক ‘সার্কভুক্ত দেশগুলোর মধ্যে সহযোগিতা শক্তিশালী করতে হবে’
৩৮

হাসপাতালে ভর্তি ডিপজল: অপারেশন কাল

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ও শিল্পী সমিতির সহ সভাপতি মনোয়ার হোসেন ডিপজল। তাকে রাজধানীর শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, আগামীকাল মঙ্গলবার সকালে ডিপজলের শরীরে জরুরি একটি অপারেশন করা হবে।

এছাড়াও আজ রাত ৯টা ৫১ মিনিটে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান নিজের ভেরিফায়েড ফেসবুক একাউন্টে এ বিষয়ে জানিয়েছেন। তিনি লেখেন, আর দুঃসংবাদ নিতে পারছি না। জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ভাই হাসপাতালে ভর্তি হয়েছেন। কাল সকালে তার অপারেশন হবে। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

জায়েদ জানান, ডিপজলের শরীরে একটি ফোঁড়ার মতো হয়েছে। কাল সকালে তার অস্ত্রোপচার করা হবে। মনোয়ার হোসেন ডিপজল ঢালিউডে একাধারে একজন অভিনেতা ও প্রযোজক। খল চরিত্রে তিনি তুমুল জনপ্রিয় তিনি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর