• মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||

  • আষাঢ় ৭ ১৪২৮

  • || ১০ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
সর্বোচ্চ পেশাদারী দক্ষতা ও উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন- প্রধানমন্ত্রী ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে সেতাবগঞ্জ পৌরসভায় টাইগার মাল্টিপল লঞ্চ মিসাইল সিস্টেম যোগ হলো সেনাবাহিনীতে `রেটুন শস্য` আবাদে আলোড়ন তুলেছেন ভূরুঙ্গামারীর কৃষকরা দিনাজপুর সদরে আরো ৭ দিন বাড়ল লকডাউন

হাতীবান্ধা সবুজ পৃথিবী বাঁচাও এর সাথে “হিরোস ফর অল সংগঠন

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ জুন ২০২১  

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সবুজ পৃথিবী বাঁচাও সামাজিক সংগঠনের সাথে সহযোগী হিসেবে কাজ করবেন ” হিরোস ফর অল” নামে একটি সামাজিক সংগঠন।  

বৃহস্পতিবার (৩ জুন) হাতীবান্ধা সিন্দুর্ণা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে “সবুজ পৃথিবী বাঁচাও সংগঠনের প্রতিষ্ঠিতা পরিচালক আব্দুর রাজ্জাক এর সাথে” হিরোস ফর অল” এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং সংযুক্ত অধ্যাপক সাউথ ইউনিভার্সিটি অফ নিউইয়র্ক) রেহনুমা করিম সবুজ পৃথিবী বাঁচাও এর সাথে সহযোগী হিসেবে কাজ করবে বলে ঘোষনা দেন।

এ সময় সিন্দুর্ণা এলাকায় তিস্তাপাড়ের হতদরিদ্র মানুষের মাঝে ফলজ ও বনজ বৃক্ষ এবং মাস্ক বিতরণ করেছে সামাজিক সংগঠন “সবুজ পৃথিবী বাঁচাও”।

বৃক্ষ ও মাস্ক বিতরণ কর্মসূচির সুচনা করেন, হিরোস ফর অল” এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং সংযুক্ত অধ্যাপক সাউথ ইউনিভার্সিটি অফ নিউইয়র্ক) রেহনুমা করিম।

এসময় বক্তব্য রাখেন সিন্দুর্ণা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন। উপস্থিত ছিলেন, হাতীবান্ধা মহিলা কলেজের প্রভাষক নাজমুল কায়েস হিরু, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাজ্জাদুল আজাদ শাওন,রন্জু, প্রিন্স,কিবরীয়া,সিতাব, নুরল হক প্রমুখ।

পরে সবুজ পৃথিবী বাঁচাও সংগঠনের প্রতিষ্ঠিতা পরিচালক আব্দুর রাজ্জাকে “হিরোস ফর অল” সংগঠন এর পক্ষ থেকে ২০ হাজার টাকার একটি চেক প্রদান কেরন।

“হিরোস ফর অল” সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এবং সংযুক্ত অধ্যাপক সাউথ ইউনিভার্সিটি অফ নিউইয়র্ক) রেহনুমা করিম বলেন, সবুজ পৃথিবী বাঁচাও সংগঠনের প্রতিষ্ঠিতা পরিচালক আব্দুর রাজ্জাক ভাই দীর্ঘ দিন থেকে বিভিন্ন স্থানে গাছ লাগাচ্ছেন আর বিনা টাকায় গাছের চারা বিতরণ করছেন সেই খবরটি মিডিয়ার দেখে আমি সুদুর ঢাকা থেকে তার কার্যক্রম দেখতে আসছি। আমি চাই বাংলাদেশের সব শিশুরাই যেন আব্দুর রাজ্জাক মত বিভিন্ন স্থানে গাছ রোপন করেন। তিনি আরও বলেন,”হিরোস ফর অল”সংগঠনটি সবুজ পৃথিবী বাঁচাও সংগঠনের সাথে থেকে কাজ করবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –