ব্রেকিং:
নীলফামারীতে চীনা নাগরিকসহ উত্তরা ইপিজেডের ৮জন করোনা আক্রান্ত রংপুরে হাজার ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা রংপুরের পীরগাছায় পানিতে ডুবে শিশুর মৃত্যু রংপুরে শিক্ষার্থীদের প্রতি বাড়িওয়ালাদের মানবিক হওয়ার আহ্বান জুন মাসে গাইবান্ধা জেলায় করোনায় আক্রান্ত ২১০, সুস্থ ৮৮ জুন মাসে গাইবান্ধা জেলায় করোনায় আক্রান্ত ২১০, সুস্থ ৮৮ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৬৮ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১১৪ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৫৬ হাজার ৩৯১ জন। ভূরুঙ্গামারীতে নতুন করে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তির নাম মঞ্জুরুল আলম (৪৩)। তিনি ভূরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অফিস সহকারী পদে কর্মরত।
  • শুক্রবার   ০৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ১৯ ১৪২৭

  • || ১২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনায় দুস্থদের পাশে শেখ হাসিনা পাকিস্তানে চীনা সেনা মোতায়েন! কারাদণ্ড হতে পারে শাকিব খানের ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব ভূরুঙ্গামারী ইউএনও অফিসের একজন করোনায় আক্রান্ত
২৩২

হাতীবান্ধায় সেতুর কাজ শেষ হওয়ার আগেই উদ্বোধন! 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

লালমনিরহাটের হাতীবান্ধায় ৪২ মিটারের একটি সেতুর কাজ তিন বছরেও শেষ হয়নি। অথচ এর আগেই উদ্বোধনের সময় নির্ধারণ করা হয়েছে। এ নিয়ে স্থানীয়দের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে। এছাড়া সেতু নির্মাণে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গড্ডিমারী ইউপির তালেব মোড় থেকে দোয়ানী যাওয়ার মাঝপথে সেতুটি নির্মাণ করছে এলজিইডি।

এলজিইডি সূত্রে জানা গেছে, এক কোটি ৮৮ লাখ টাকা ব্যয়ে নির্মাণাধীন সেতুটির কাজ শেষ না হলেও এরইমধ্যে বিল তোলা হয়েছে। এদিকে ১৯ মার্চ স্থানীয় এমপি মোতাহার হোসেন এর উদ্বোধন করবেন বলে সফর সূচিতে জানা গেছে।

স্থানীয়রা জানায়, সেতুটির কাজ শুরু হওয়ার দুই মাস পর ঠিকাদার রব্বানী চলে যান। পরে ঠিকাদারের সঙ্গে তৎকালীন উপজেলা প্রকৌশলী অজয় কুমারের সমঝোতা হয়। তখন থেকে ঠিকাদারির দায়িত্ব পালন করছেন অজয় কুমার।

২০১৬ সালের ২৭ ডিসেম্বর এর কাজের উদ্বোধন করেন স্থানীয় এমপি মোতাহার হোসেন। কিন্তু তিন বছর দুই মাসেও পুরোপুরি কাজ শেষ হয়নি। এরইমধ্যে বিভিন্ন স্থানে ফাটলও দেখা দিয়েছে।

এ বিষয়ে একাধিকবার যোগাযোগ করেও সাবেক উপজেলা প্রকৌশলী অজয় কুমার ও ঠিকাদার রব্বানীর বক্তব্য পাওয়া যায়নি।

উপজেলা প্রকৌশলী নজীর হোসেন বলেন, সেতুর কাজ এখনো অনেক বাকি রয়েছে। কাজ শেষ না করেই কীভাবে উদ্বোধন হয় তা জানা নেই। এ বিষয়ে স্থানীয় এমপির সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

এমপি মোতাহার হোসেনের ব্যক্তিগত কর্মকর্তা অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল বলেন, ওই এলাকায় এমপির কয়েকটি অনুষ্ঠান থাকায় সেতুর উদ্বোধনের সময় নির্ধারণ করা হয়েছে। কাজ শেষ না হলে উদ্বোধন করা হবে না।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লালমনিরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর