ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯১ জনের মৃত্যু হয়েছে, শনাক্ত হয়েছে ৪ হাজার ৫৫৯ জন
  • বুধবার   ২১ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৭ ১৪২৮

  • || ০৭ রমজান ১৪৪২

সর্বশেষ:
বিএনপির আমলের ৯০ টাকার সার এখন ১২ টাকা- প্রধানমন্ত্রী ‘খাদ্য উৎপাদন বাড়াতে কৃষকদের সব ধরনের সহযোগিতা করা হচ্ছে’ স্বাস্থ্যবিধি মানাতে রংপুর জেলা প্রশাসনের মোবাইল কোর্ট ডোমারে ঝুপড়ির আগুনে পুড়ে ভিক্ষুকের মৃত্যু আজ সপ্তম দিনের মতো সারাদেশে চলছে সর্বাত্মক লকডাউন

হাতীবান্ধায় লিডার্স ক্লাবের ৭ জন গুনীকে সম্মাননা প্রদান 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ মার্চ ২০২১  

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় লিডার্স ক্লাব পাঠাগার ও সংস্কৃতি চর্চা কেন্দ্রের আয়োজনে আলোচনা সভা ও লিডার্স ক্লাব সম্মাননা অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার লিডার্স ক্লাব পাঠাগার ও সংস্কৃতি চর্চা কেন্দ্র চত্তরে উক্ত সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলার বিশিষ্ট শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা মনমোহন বর্মন।

এ সময় লিডার্স ক্লাব পাঠাগার ও সংস্কৃতি চর্চা কেন্দ্রের আহবায়ক সাজ্জাদ হোসেন সাগরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান (বিএসসি)।

আরও উপস্থিত ছিলেন হাতীবান্ধা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান সেলিম, হাতীবান্ধা আলিমুদ্দিন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সরওয়ার হায়াত খান,সিন্দুর্ণা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরল আমিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য আলহাজ্ব আমিনুর রহমান বিএসসি, মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম, সমাজসেবায় বিশেষ অবদানের জন্য মরহুম আলহাজ্ব মহুবর রহমান মায়া (মরণোত্তর), ক্রীড়াক্ষেত্রে বিশেষ অবদানের জন্য তপন কুমার ঘোষ, সফল যুব উদ্যোক্তা হিসেবে টংভাঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান সেলিম হোসেন, সাহিত্যক্ষেত্রে অবদানের জন্য কবি ইসমত আরা এবং লিডার্স ক্লাব লালমনিরহাট জেলা শাখার নির্বাহী সদস্য আবু হেনা মোঃ হাসান মেহেদী অপনকে লিডার্স ক্লাব সম্মাননা ২০২১ প্রদান করা হয়। সম্মাননা প্রদান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –