ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯১ জনের মৃত্যু হয়েছে, শনাক্ত হয়েছে ৪ হাজার ৫৫৯ জন
  • বুধবার   ২১ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৭ ১৪২৮

  • || ০৭ রমজান ১৪৪২

সর্বশেষ:
বিএনপির আমলের ৯০ টাকার সার এখন ১২ টাকা- প্রধানমন্ত্রী ‘খাদ্য উৎপাদন বাড়াতে কৃষকদের সব ধরনের সহযোগিতা করা হচ্ছে’ স্বাস্থ্যবিধি মানাতে রংপুর জেলা প্রশাসনের মোবাইল কোর্ট ডোমারে ঝুপড়ির আগুনে পুড়ে ভিক্ষুকের মৃত্যু আজ সপ্তম দিনের মতো সারাদেশে চলছে সর্বাত্মক লকডাউন

হাতীবান্ধায় জমা করা টিফিনের টাকা পাঠাগারে দিলেন দুই শিক্ষার্থী   

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ এপ্রিল ২০২১  

লালমনিরহাটের হাতীবান্ধায় জমা করা টিফিনের টাকা দিয়ে লিডার্স ক্লাব পাঠাগার ও সাংস্কৃতিক চর্চা কেন্দ্রে ফ্যান কিনে দিয়েছেন সিদরাতুল মুনতাহা অনামিকা ও জান্নাতুল ফেরদৌসী। পাঠাগারে মোট ৪টি সিলিং ফ্যান কিনে দেয় তারা। সিদরাতুল মুনতাহা অনামিকা হাতীবান্ধা উপজেলার দক্ষিণ গড্ডিমারী এলাকার আব্দুর রাজ্জাক দোলনের মেয়ে ও জান্নাতুল ফেরদৌসী পার্শ্ববর্তী পাটগ্রাম উপজেলার বাউড়া জমগ্রাম এলাকার আজিজার রহমানের মেয়ে। সিদরাতুল মুনতাহা অনামিকা ও জান্নাতুল ফেরদৌসী হাতীবান্ধা সরকারি আলিমুদ্দিন ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।

বুধবার (৩১ মার্চ) বিকেলে হাতীবান্ধা লিডার্স ক্লাব পাঠাগার ও সাংস্কৃতিক চর্চা কেন্দ্রে গিয়ে ক্লাবের অফিস তত্বাবধায়ক সাইফুল ইসলাম আলমের হাতে ফ্যানগুলো তুলে দেন তারা।

সিদরাতুল মুনতাহা অনামিকা জানান, বই পড়তে আমার খুব ভালো লাগে। করোনাকালীন সময় আমি বই পড়ে সময় কাটিয়েছি। বাই পড়া আমার এক প্রকাশ নেশায় পরিণত হয়েছে। কলেজ বন্ধ থাকায় আমি কিছু টাকা জমা হয়েছিলো। আর সেই টাকা দিয়ে আমি লিডার্স ক্লাব পাঠাগার ও সাংস্কৃতিক চর্চা কেন্দ্রে কিছু বই ও ফ্যান কিনে দেই।

একই কথা বলে আরেক শিক্ষার্থী বান্ধবী জান্নাতুল ফেরদৌসী বলেন, অনামিকা পাঠাগারে বই কিনে দিয়েছে। এই বিষয়টি আমার খুব ভালো লেগেছে। আর তাই আমরা দুজন কথা বলে জমানো টাকা একত্রে করে ৪টি ফ্যান কিনে দেই।

এ বিষয়ে হাতীবান্ধা লিডার্স ক্লাব পাঠাগার ও সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের অফিস তত্বাবধায়ক সাইফুল ইসলাম আলম  বলেন, অনামিকা এরআগেও পাঠাগারে কিছু বই কিনে দিয়েছে। আর এবার অনামিকা ও জান্নাতুল ফেরদৌসী ৪টি ফ্যান কিনে দিলো। আমরা তাদেও প্রতি কৃতজ্ঞ।

এ বিষয়ে হাতীবান্ধা লিডার্স ক্লাব পাঠাগার ও সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের আহবায়ক সাজ্জাদ হোসেন সাগর  বলেন, তারা দুইজন যে কাজটি করলো সেটি সমাজে দৃষ্টান্ত হয়ে থাকবে। আমরা তাদের সাধুবাদ জানাই। তাদরে উত্তোরত্তর সাফল্য কামনা করছি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –