ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু।
  • শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শোক দিবস উপলক্ষে চারটি বিশেষ ডিজাইনের ই-পোস্টার প্রকাশিত জাতীয় শোক দিবস উপলক্ষে রাতে আ`লীগের বিশেষ ওয়েবিনার ঢাকায় ভারতীয় হাইকমিশনার হলেন বিক্রম দোরাইস্বামী দায়িত্ব পালনে কোনো কর্মকর্তার বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ পেলে ছাড় দেয়া হবে না: এসপি বিপ্লব এখনো কোনো পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয়
৮৮

স্ত্রীর গুণেই ভাগ্যবদল হবে স্বামীর! 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

স্বামী-স্ত্রী একে অন্যের পরিপূরক। দুজনের চেষ্টাতেই একটি সংসারে পরিপূর্ণতা আসে। একটি পরিবার গঠনে স্বামী-স্ত্রী দুজনের ভূমিকাই গুরুত্বপূর্ণ। তবে সংসার সুখের হয় রমণীর গুণে, এই প্রবাদ বাক্যের সঙ্গে অনেকেই একমত। 
তাইতো স্ত্রীকে বলা হয় অর্ধাঙ্গিনী। জানেন কি? স্ত্রীর যদি বিশেষ কিছু গুণ থাকে তবে স্বামী হিসেবে আপনি সৌভাগ্যবান। চলুন তবে জেনে নেয়া যাক তেমনই চারটি গুণের কথা-

> বিয়ের পরই নতুন বউ স্বামীর পরিবারের সদস্য হয়ে ওঠে। এসময় সে নতুন এক পরিবারে আসে। স্বাভাবিকভাবেই নতুন পরিবারের সবাইকে আপন করে নেয়া স্ত্রীর দায়িত্ব। আর সেই কাজটি যদি স্ত্রী পালন করে তবে স্বামী হিসেবে আপনি ভাগ্যবান। 

> প্রত্যেক স্ত্রীর উচিত তার স্বামীর প্রতি শ্রদ্ধাশীল হওয়া। সেইসঙ্গে স্বামীর নির্দেশ মেনে চলাও স্ত্রীর কর্তব্য। যে স্ত্রী স্বামীর কথা গুরুত্ব সহকারে নেন, সেই স্বামী অবশ্যই সৌভাগ্যবান।

> ঘরের কাজে কীসের লজ্জা, সে নারী হোক বা পুরুষ! স্ত্রী তো ঘরের কাজ করেই থাকেন। স্বামী হিসেবে আপনিও যদি তাকে সাহায্য করেন বা সময় দেন তবে স্ত্রীর চোখে আপনার সম্মান আরো বেড়ে যাবে। দেখবেন, সে আপনাকে আরো ভালোবাসবে।

> কথায় আছে, মুখের কথা দিয়েই বিশ্ব জয় করা যায়। তবে তা হতে হবে ইতিবাচক। যে স্ত্রী মিষ্টভাষী, কারো সঙ্গে খারাপ ব্যবহার করে না, তিনি বিশেষ গুণের অধিকারী। এমন স্ত্রীর স্বামী খুবই সৌভাগ্যবান হয়ে থাকেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লাইফস্টাইল বিভাগের পাঠকপ্রিয় খবর