ব্রেকিং:
করোনায় প্রণোদনা নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তি থেকে করোনাভাইরাস ছড়ায়না করোনা পরীক্ষায় ২০ লাখ টাকার কিট দেবে সাকিবের ফাউন্ডেশন আগামী সাত দিনের মধ্যে করোনাভাইরাস পরীক্ষার নতুন পদ্ধতি আসছে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১ জনে
  • শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২০ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

সর্বশেষ:
রোববার থেকে ১০ টাকায় চাল বিক্রির সিদ্ধান্ত নিয়েছে সরকার ব্যক্তিগতভাবে ত্রাণ দিতে চাইলেও পুলিশকে অবহিত করতে হবে করোনা পরিস্থিতিতে পোল্ট্রি ও ডেইরি খাতের সঙ্কট মোকাবিলায় কন্ট্রোল রুম চালুর সিদ্ধান্ত নিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সারাদেশের করোনা পরিস্থিতি তুলে ধরার জন্য চালু হচ্ছে ‘করোনা ম্যাপ’ মেয়াদ বাড়লো বাফুফের বর্তমান কমিটির
১১

সৈয়দপুরে অগ্নিকান্ডে ১১টি ঘর পুড়ে ছাই

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় অগ্নিকান্ডে ৫টি পরিবারের ১১টি ঘরবাড়ি পুড়ে ছাই হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলা শহরের জেলেপাড়া (সাল্টিয়াপাড়া) ওই অগ্নিকান্ডে ঘটনা ঘটে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি বলে ধারণা করা হচ্ছে। 

সৈয়দপুর ফায়ার সার্ভিস জানায়, ওই এলাকার মাছ ব্যবসায়ী দীনেশ চন্দ্র দাসের রান্না ঘর থেকে অগ্নিকান্ডে সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়লে দীনেশ চন্দ্র দাসের চারটি ঘর ছাড়াও পাশের ছালেয়া খাতুনের ও তাঁর ছেলে আব্দুল সালামের তিনটি, নদীয়া খাতুনের দুইটি ও পরিমল কুমার দাসের দুইটিসহ মোট ১১টি বসত ঘর, রান্না ঘর, গোয়াল ঘর ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলে ওই এলাকার আরো ৩০ বসত ঘর রক্ষা পায়। 

সৈয়দপুর ফায়ার সার্ভিস স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মাহামুুদুল হাসান জানান, বিদ্যুতিক সটসার্কিটে অগ্নিকান্ডে সূত্রপাত ঘটে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর