• মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||

  • আষাঢ় ৭ ১৪২৮

  • || ১০ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
সর্বোচ্চ পেশাদারী দক্ষতা ও উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন- প্রধানমন্ত্রী ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে সেতাবগঞ্জ পৌরসভায় টাইগার মাল্টিপল লঞ্চ মিসাইল সিস্টেম যোগ হলো সেনাবাহিনীতে `রেটুন শস্য` আবাদে আলোড়ন তুলেছেন ভূরুঙ্গামারীর কৃষকরা দিনাজপুর সদরে আরো ৭ দিন বাড়ল লকডাউন

সাদুল্লাপুরে প্রধানমন্ত্রীর উপহার নিয়ে অসহায়দের পাশে ইউএনও 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ মে ২০২১  

ঈদুল ফিতরকে কেন্দ্র করে অসহায় পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার সামগ্রী নিয়ে রাতের বেলায় তাদের দুয়ারে দুয়ারে ছুটছেন গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার নির্বাহী অফিসার মো. নবী নেওয়াজ।

শনিবার (৮ মে) গভীর রাত পর্যন্ত সাদুল্লাপুর উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে উপহারগুলো পৌঁছে দিয়েছেন ইউএনও। ঘরে বসে এমন উপহার পেয়ে বেজায় খুশি নিম্ন আয়ের মানুষেরা। এই উপহার সামগ্রীর মধ্যে ছিলো সেমাই, চিনি, বাদাম-কিসিমিস, সুগদ্ধি চাল, সয়াবিন তেল, সাবান ইত্যাদি।

সুবিধাভোগী কান্দরী বেওয়া জানান, সারাদিন অন্যের দুয়ারে দুয়ারে না গেলে পেট চলে না। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভিক্ষা করে জীবিকা নির্বাহ করতে হয়। ঈদের দিনে মেয়ের জামাইকে কিভাবে আপ্যায়ন করবেন এমন দুশ্চিন্তায় পড়েছিলেন তিনি। এরই মধ্যে রাতের বেলায় ইউএনও-র হাতে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে তিনি মহাখুশি।

সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নবী নেওয়াজ জানান, নিম্নআয়ের মানুষদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ঈদ উপহার সামগ্রী পাঠিয়েছেন। সম্প্রতি রাতের বেলায় সুবিধাভোগীদের বাড়ি বাড়ি গিয়ে এসব পৌঁছানো হচ্ছে। এ কাজে থানার ওসি মাসুদ রানা, প্রেসক্লাব সভাপতি শাহজাহান সোহেল ও সরকারি কর্মকর্তা-কর্মচারীরাও সহযোগিতা করেছেন।

ইউএনও আরও বলেন, বিশেষ করে স্থানীয় ভিক্ষুক, প্রতিবন্ধী, ছিন্নমূল পরিবারের অসুস্থ ব্যক্তিদের খুঁজে বের করে ওইসব সামগ্রী তাদের হাতে তুলে দেওয়ার চেষ্টা করা হচ্ছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –