• রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২২ ১৪২৭

  • || ২৩ রজব ১৪৪২

সর্বশেষ:
আজ ঐতিহাসিক ৭ মার্চ মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর কর্মসূচি ঘোষণা আওয়ামী লীগের নতুন রূপে সাজছে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের স্থান ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর উক্তি ও ছবি সম্বলিত ই-পোস্টার প্রকাশ ভাসানচরে রোহিঙ্গারা নিরাপদে আছেন: বিশেষজ্ঞরা

সরকারের সাফল্যে বিএনপি উদভ্রান্ত হয়ে গেছে- তথ্যমন্ত্রী

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২১  

ভারতের উপহার ২০ লাখ করোনার ভ্যাকসিন দেশে আসার পর বিএনপি উদভ্রান্ত হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে তথ্য মন্ত্রণালয় সভাকক্ষে বাংলাদেশ সম্পাদক ফোরাম প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন। 

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকারের উপস্থিতিতে এ সময় ফোরামে বক্তব্য তুলে ধরেন সম্পাদক ফোরামের উপদেষ্টা ইকবাল সোহবান চৌধুরী ও আহ্বায়ক রফিকুল ইসলাম রতন।

‘সরকার ভ্যাকসিন নিয়ে রাজনীতি করছে’ বিএনপির এ মন্তব্যের জবাবে তথ্যমন্ত্রী বলেন, আজকে করোনার ভ্যাকসিন দেশে চলে এসেছে। এটি উপহার হিসেবে ভারত সরকার আমাদের দিয়েছে। এজন্য ভারত সরকারকে ধন্যবাদ জানাই। আসলে তাদের বক্তব্য থেকে বুঝা যায় যে, তারা অপছন্দের প্রতিবেশীর কোনো ভালোই দেখতে পারে না এবং সবসময় অমঙ্গল কামনা করে। 

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বিশ্বব্যাপী প্রশংসা কুড়িয়েছেন উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি আশা করেছিল, সরকার করোনা মহামারি সামাল দিতে পারবে না। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সঙ্গে করোনাভাইরাস মোকাবিলা করেছেন। তিনি বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছেন।  উপমহাদেশে করোনা মোকাবিলায় বাংলাদেশের সক্ষমতা সবার ওপরে এবং সমগ্র পৃথিবীতে ২০তম। করোনা মহামারির মধ্যে সারাবিশ্বে মাত্র ২২টি দেশে ধনাত্মক জিলিপি হয়েছে, তার মধ্যে বাংলাদেশের অবস্থান তৃতীয়। 

তিনি আরো বলেন, দেশে যেহেতু করোনাভাইরাসের ভ্যাকসিন এসেছে সেহেতু সেটি অত্যন্ত সতর্কতার সঙ্গে ফ্রন্টলাইন ফাইটারদের প্রথমে দেয়া হবে। সেই অনুযায়ী পদক্ষেপ নেয়া হয়েছে। অথচ বিএনপি এখানে লুটপাট দেখতে পাচ্ছে। যারা সবসময় লুটপাটের কথা চিন্তা করে তারা হয়তো এভাবে চিন্তা করতে পারে। মূল কথা হচ্ছে, সরকারের এই সাফল্যে বিএনপি উদভ্রান্ত হয়ে গেছে।

মতবিনিময়ে অংশ নেন বাংলাদেশ সম্পাদক ফোরাম সদস্যদের মধ্যে ফারুক আহমেদ তালুকদার, রিমন মাহফুজ, দুলাল আহমদ চৌধুরী, মফিজুর রহমান খান বাবু, কাজী নাছির উদ্দিন বাবুল, মীর মনিরুজ্জামান, এস.এম. মাহবুবুর রহমান, নাজমুল আলম তৌফিক, মাহমুদ আনোয়ার হোসেন, মো. আশ্রাফ আলী, নাসিমা খান মন্টি, আহসান উল্লাহ, কে. এম. বেলায়েত হোসেন, ড. এনায়েত কাসিম, শরিফ শাহাবুদ্দিন এবং আজিজুল ইসলাম ভূঁইয়া।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –