ব্রেকিং:
দিনাজপুরে কালবৈশাখীর তাণ্ডব, ব্যাপক ক্ষয়ক্ষতির সম্ভাবনা। কাহারোল থানার ১ নং ডাবোর ইউনিয়নে বজ্রপাতে একজন নিহত, আহত ২
  • রোববার   ০৯ মে ২০২১ ||

  • বৈশাখ ২৬ ১৪২৮

  • || ২৬ রমজান ১৪৪২

সর্বশেষ:
লাইলাতুল কদর এক মহিমান্বিত রজনী- প্রধানমন্ত্রী পবিত্র রজনীতে করোনা থেকে রক্ষার প্রার্থনা করি- রাষ্ট্রপতি বিরামপুরে `জয়বাংলা ভিলেজ’ পরিদর্শনে এমপি শিবলী সাদিক রংপুরে হঠাৎ বেড়েছে ছাগল চুরি মরিচের ফলন ভালো, দামে শঙ্কায় কৃষক

লালমনিরহাটে হেফাজত নেতা কারাগারে

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ এপ্রিল ২০২১  

লালমনিরহাটে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জাহিদুল ইসলাম(৩৪) নামে এক মাদারাসা অধ্যক্ষকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার(৮ এপ্রিল) সন্ধ্যায় তাকে কারাগারে পাঠানো হয়।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নরেন্দ্র মোদীর ছবি বিকৃত এবং হেফাজতের আন্দোলনের ডাকে মানহানিকর, সন্ত্রাসী কার্যক্রম, বৈদেশিক সম্পর্ক ছিন্ন করা, রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুন্ন, নাশকতা, আইন-শৃঙ্খলা বিঘ্ন করাসহ বিভিন্ন উস্কানিমূলক ভিডিও চিত্র তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করার অপরাধে তাকে পুলিশ আটক করে এ মামলা দায়ের করে। 

জাহিদুল ইসলাম আদিতমারী উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের মরিচবাড়ী এলাকার আব্দুস সালামের ছেলে। তিনি ওই ইউনিয়নের ভেলাবাড়ী দাওয়াতুল কুরআন নুরানী মহিলা মাদরাসার অধ্যক্ষ। বৃহস্পতিবার(৮ এপ্রিল) আদিতমারী থানায় জাহিদুলের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়। 

শুক্রবার(৯ এপ্রিল) দুপুরে লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা এক বার্তায় এসব তথ্য নিশ্চিত করেছেন।       

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, দেশব্যাপী হেফজতের তাণ্ডবের অংশ হিসেবে উপজেলার ভেলাবাড়ীর দাওয়াতুল কুরআন নুরানী মহিলা মাদরাসার অধ্যক্ষ জাহিদুল ইসলাম(৩৪) বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি বিকৃত করে মানহানিকর, সন্ত্রাসী কার্যক্রম, বৈদেশিক সম্পর্ক ছিন্ন করা, রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুন্ন, নাশকতা, আইন-শৃঙ্খলা বিঘ্ন করাসহ বিভিন্ন উস্কানিমুলক ভিডিও চিত্র তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করে ছড়িয়ে দিয়ে অশান্তি সৃষ্টির অপচেষ্টা করেছেন। 

পুলিশ সুপার আবিদা সুলতানা বলেন, ‘গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি ভেলাবাড়ী দাওয়াতুল কুরআন নুরানী মহিলা মাদরাসার অধ্যক্ষ জাহিদুল ইসলামের ব্যবহৃত ফেসবুক আইডি “জাহিদ ছাত্র” থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি বিকৃত করে পোষ্ট করেছেন। এ ঘটনায় তাকে গ্রেফতার করে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।’ 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –