ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু।
  • শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শোক দিবস উপলক্ষে চারটি বিশেষ ডিজাইনের ই-পোস্টার প্রকাশিত জাতীয় শোক দিবস উপলক্ষে রাতে আ`লীগের বিশেষ ওয়েবিনার ঢাকায় ভারতীয় হাইকমিশনার হলেন বিক্রম দোরাইস্বামী দায়িত্ব পালনে কোনো কর্মকর্তার বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ পেলে ছাড় দেয়া হবে না: এসপি বিপ্লব এখনো কোনো পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয়
২২৬

লালমনিরহাটে সেনাবাহিনীর উদ্যগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান   

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জুন ২০২০  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে লালমনিরহটে গর্ভবতী মা ও শিশুদের বিনামূল্যে ভ্রাম্যমান স্বাস্থ্যসেবা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী।


গতকাল বৃহস্পতিবার (১১ জুন) জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা উত্তর বাংলা বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে সকাল থেকে ৫’শতাধিক ব্যাক্তিকে দিনব্যাপী চিকিৎসাসেবা প্রদান করার প্রস্তুতি গ্রহন করা হয়। চিকিৎসাসেবা প্রদান করেন ড. লে. কর্নেল মিসেস তাসনিম ও শিশু রোগ বিশেষজ্ঞ মেজর ইয়াসিন।


রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের ৩৪ ইষ্ট বেঙ্গলের অধিনায়ক লে.কর্নেল হাফিজুর রহমানের উপস্থিতিতে ভ্রাম্যমান স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সেনা প্রধান দেশের সকল জেলায় গর্ভবতী মা ও শিশুদের বিনামূল্যে ভ্রাম্যমান স্বাস্থ্যসেবা প্রদান করার উদ্যেগ গ্রহন করেছেন। সেই উদ্যেগের অংশ হিসেবে রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের জিওসির নির্দেশে লালমনিরহাট জেলায় ভ্রাম্যমান স্বাস্থ্যসেবা প্রদান করছি। তিনি আরও বলেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশের জন্য যে কোনো পরিস্থিতিতে,যে কোনো কাজে ও ভ’মিকায় নিজেকে নিয়োগ করার জন্য প্রস্তুত আছে।


এসময় সেনাবাহিনীর সদস্য ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উস্থিত ছিলেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লালমনিরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর