ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৬ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬২৫ জনে। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর করোনা: দিনাজপুরে নতুন আরো ৬ জন আক্রান্ত ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে- স্বাস্থ্যমন্ত্রী তীব্র শীতে নাকাল পঞ্চগড়-ঠাকুরগাঁও-কুড়িগ্রামের মানুষ বাংলাদেশে টিকা পাঠানোর প্রক্রিয়া শুরু সেরামের

লালমনিরহাটে শিশুসহ দুটি মরদেহ উদ্ধার   

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় নিখোঁজের তিন দিন পর বেলাল হোসেন নামে এক মাইক্রোচালক এবং এক দিন পরে ব্রীজের নিচ থেকে গালিব হোসেন নামে অপর এক শিশুর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।
সোমবার বিকেলে আদিতমারী থানা পুলিশ লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের পাশে পল্লীবিদ্যুৎ পাঠানটারী এলাকার একটি পাট ক্ষেত থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

মৃত বেলাল হোসেন জেলার হাড়িভাঙ্গা এলাকার আবুল কালাম আজাদের ছেলে। তিনি একজন মাইক্রোচালক। শনিবার রাতে বাসা থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। এ ব্যাপারে বেলালের মা রোববার লালমনিরহাট সদর থানায় সাধারণ ডায়েরি করেন।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম জানান, দুপুরে স্থানীয়দের মাধ্যমে জেনেছি মহাসড়কের পাশে পাট ক্ষেতে একটি মরদেহ পড়ে আছে। পরে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। মরদেহের শরীরের বিভিন্ন যায়গায় আঘাতের চিহ্ন দেখা গেছে। 

এদিকে নিখোঁজের এক দিন পরে ব্রীজের নিচ থেকে গালিব হোসেন নামে অপর এক শিশুর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। সকালে উপজেলার মহিষখোচা ইউপির চৌধুরী বাজার ওয়াব্দা ব্রীজের নিজ থেকে মরদেহ উদ্ধার করা হয়। সে ওই এলাকার ইদ্রীস আলীর ছেলে।

মহিষখোচা ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরী জানান, রোববার দুপুরে বাড়ির বাইরে বের হয়ে আর ফেরেনি শিশু গালিব হোসেন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। সোমবার সকালে বাড়ির অদূরে একটি ব্রীজের নিচে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –