ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু।
  • শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শোক দিবস উপলক্ষে চারটি বিশেষ ডিজাইনের ই-পোস্টার প্রকাশিত জাতীয় শোক দিবস উপলক্ষে রাতে আ`লীগের বিশেষ ওয়েবিনার ঢাকায় ভারতীয় হাইকমিশনার হলেন বিক্রম দোরাইস্বামী দায়িত্ব পালনে কোনো কর্মকর্তার বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ পেলে ছাড় দেয়া হবে না: এসপি বিপ্লব এখনো কোনো পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয়
১০৯

লালমনিরহাটে বজ্রপাতে ৪ জনের মৃত্যু 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ জুলাই ২০২০  

লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে। এ সময় অন্তত ৪ জন অাহত হওয়ার খবরও পাওয়া গেছে।
বৃহস্পতিবার সকালে জেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে ২ জন ও পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইসলামপুর এলাকায় ২ জনের মৃত্যু হয়েছে।


লালমনিরহাট জেলা ত্রাণ ও পুনবার্সন কর্মকর্তা মোঃ আলী হায়দার এই তথ্য নিশ্চিত করেছেন।     

 
এলাকাবাসী ও পুলিশ জানায়, পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের ইসলামপুর এলাকার খন্দকার অালীর পুত্র জাহেদুল ইসলাম (২৬) ও একই এলাকার জহির উদ্দিনের পুত্র রাকিব হোসেন (২৪) মাছ ধরতে গেলে বজ্রপাতে তাদের মৃত্যু ঘটে।


একই সময় হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কালিবাড়ীর দোলায় মাছ মারতে গিয়ে পুর্ব বেজগ্রাম এলাকার রমজান অালীর পুত্র মন্টু মিয়া (৪০) ও অাব্দুল হামিদের পুত্র অাতি (৩৮) বজ্রপাতে মারা যায়।


এছাড়া বজ্রপাতে পাটগ্রামের বাচ্চা মিয়া, সফিকুল ইসলামসহ বিভিন্ন এলাকার অন্তত ৪ জন অাহত হয়েছে। পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত ও হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক এসব তথ্য নিশ্চিত করেছেন।


লালমনিরহাট জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ আলী হায়দার বলেন, বজ্রাঘাতে নিহত ও আহতদের তথ্য সংগ্রহ করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাকে নির্দেশ প্রদান করা হয়েছে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লালমনিরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর