ব্রেকিং:
১ ফেব্রুয়ারি ঢাকায় সাধারণ ছুটি ২১ সালের ১৬ ডিসেম্বর মেট্রোরেলের উদ্বোধন মেয়র-কাউন্সিলরদের জবাবদিহির আওতায় আনা হবে:আতিক দক্ষতা বৃদ্ধিতে প্রশিক্ষণের বিকল্প নেই: হাবিপ্রবি উপাচার্য

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আড়ংয়ের ওয়াশ রুমে গোপনে ভিডিও করার ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট। ঢাকার উত্তর-দক্ষিণ সিটির ভোটে আইন-শৃঙ্খলা রক্ষায় মাঠে থাকবে ৬৫ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে ৩০ জানুয়ারি ভোর থেকে ৩ ফেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত সব ধরনের বৈধ অস্ত্রবহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। চীনে অবস্থানরত আগ্রহী বাংলাদেশিদের দেশে আনার জন্য বেইজিংকে চিঠি দিয়েছে ঢাকা। আগ্রহী বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনার লক্ষ্যে তৎপরতাও শুরু করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। মাদকের অপব্যবহারের বিরুদ্ধে বিপ্লব করতে শিক্ষার্থীদের- রাষ্ট্রপতি।
৩৫

লালমনিরহাটে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের সাতজন আহত, আটক ১

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২০  

লালমনিরহাটের আদিতমারীতে ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের সাতজন আহত হয়েছেন। এ ঘটনায় নয়ন মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৪ জানুয়ারি) দুপুরে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চড়িতাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নয়ন একই গ্রামের ছন্দু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, চড়িতাবাড়ি গ্রামের বাসিন্দা এন্তাজ মিয়া ও তার ভাই ছন্দু মিয়ার জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। এনিয়ে আদালতে মামলাও বিচারাধীন রয়েছে। শনিবার দুপুরে ছন্দুর একটি ছাগল এন্তাজের ভুট্টা ক্ষেত খাচ্ছিল। এসময় এন্তাজের পরিবারের লোকজন দেখতে পেয়ে ছাগলটি ক্ষেত থেকে তাড়িয়ে দিলে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যয়ে ছন্দুর পরিবারের আট/দশজন মিলে এন্তাজের পরিবারের ওপর হামলা করে। এতে এন্তাজ (৬০), তার স্ত্রী ফজিলা বেগম (৫৫),  ভাই বকুল (৫৫), ভাইয়ের বউ রোকেয়া বেগম (৫০), ছেলে শাহ আলম (৩০), রতন (৪০) ও ছেলের বউ সুফিয়া বেগম (৩৫) আহত হন। 

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় আহত ওই সাত জনকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে পুলিশ।  

ওই স্বাস্থ্য কমপ্রেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার আরিফ মাহফুজ বলেন, আহতদের মধ্যে শাহ আলম, রতন ও ফজিলাকে আশঙ্কাজনক অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং অন্যদে এ হাসপাতালেই চিকিৎসাধীন। 

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, এন্তাজের ছেলের বউ সুফিয়া বাদী হয়ে ছন্দুসহ ছয় জনকে আসামি করে আদিতমারী থানায় একটি মামলা দায়ের করেছেন। এরপর পরই অভিযান চালিয়ে দুইটি রামদাসহ এজাহারনামীয় আসামি ছন্দুর ছেলে নয়নকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর