• বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
কেউ অপরাধ করলে তাকে ছাড় দেয়া হবে না- স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধাদের ভাতা এ বছরই ২০ হাজার টাকা করার প্রস্তাব পঞ্চগড়ে ১ ঘন্টার জন্য উপজেলা চেয়ারম্যান হলেন স্কুল ছাত্রী! চিলাহাটি-হলদিবাড়ি রেল লাইনে বাংলাদেশের ইঞ্জিনের মহড়া অনুষ্ঠিত নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় তিন বন্ধু নিহত

লালমনিরহাটে দরিদ্রদের চোখের চিকিৎসায় এগিয়ে এলেন মন্ত্রীপুত্র     

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২০  

লালমনিরহাট জেলার সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের সিন্দুরিয়া গ্রামের হতদরিদ্র মতিয়ার রহমান(৮০)। 

গত ১৭ বছর ধরে তিনি এক চোখে কিছু দেখেন না। টাকার অভাবে বর্তমানে অন্য চোখটিও নষ্ট হওয়ার পথে। হতদরিদ্র মতিয়ার রহমানের দুবেলা দুমুঠো ভাতই ঠিকমতো জুটেনা তাই চোখের চিকিৎসা যেন বিলাসিতা।

মতিয়ার রহমান এর এই দুর্দশা দেখে স্থানীয় দুটি স্বেচ্ছাসেবী সংগঠন "নবীনের আহবান" ও "নক্ষত্র পরিবার" উদ্যোগ গ্রহণ করে সহযোগিতা করার জন্য।

এর প্রেক্ষিতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বেচ্ছাসেবী সংগঠন নক্ষত্র পরিবার-এর একটি পোস্ট দেখে এগিয়ে এলেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ এর পুত্র রাকিবুজ্জামান আহম্মেদ। তিনি সংগঠনটির মাধ্যমে মতিয়ার রহমানের চোখের চিকিৎসার দায়িত্ব নেন এবং তাৎক্ষণিকভাবে নগদ টাকা সহায়তা পাঠিয়ে দেন। এছাড়াও দরিদ্র পরিবারটির সার্বিক ভরণপোষণের দায়িত্ব নেন তিনি।

শুক্রবার(২৫ সেপ্টেম্বর) দুপুরে দুটি সংগঠন এর প্রতিনিধিরা মতিয়ার রহমান এর চোখের চিকিৎসার জন্য এই অর্থ হস্তান্তর করেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণমন্ত্রী এবং লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য জনাব নুরুজ্জামান আহম্মেদ(এমপি) এর পুত্র রাকিবুজ্জামান আহম্মেদ জানান,ফেইসবুকে বিষয়টি দেখতে পেরেই যোগাযোগ করি নক্ষত্র পরিবার সংগঠন এর সভাপতি ছোটভাই প্রদীপ কুমার আচার্য্য এর সাথে।খুবই খারাপ লেগেছে দেখে। এরপর ওই ব্যক্তির চোখের চিকিৎসার জন্য সহযোগিতা করি।আমি ও আমার বাবা সবসময় অসহায় মানুষদের পাশে ছিলাম,আছি ও থাকবো।

আর্থিক সহযোগিতা করার সময় উপস্থিত ছিলেন নক্ষত্র পরিবার এর সভাপতি প্রদীপ কুমার আচার্য্য,নবীনের আহবান সংগঠন এর সহ-সভাপতি আশিষ রায়,মাই টিভি চ্যানেলের লালমনিরহাট জেলা প্রতিনিধি মাহফুজ সাজু,নক্ষত্র পরিবার সংগঠন এর প্রচার সম্পাদক মেহেদী হাসান উৎস সহ অন্যান্য স্বেচ্ছাসেবীরা।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –