ব্রেকিং:
ভারতের সাবেক মন্ত্রী ও বিজেপি নেতা যশবন্ত সিং মারা গেছেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রোববার সকাল ৭টার দিকে দিল্লির আর্মি হাসপাতালে মৃত্যুবরণ করেন সাবেক এই সেনা কর্মকর্তা।
  • রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

সর্বশেষ:
ভ্যাকসিন উৎপাদনের সক্ষমতা বাংলাদেশের রয়েছে- প্রধানমন্ত্রী বাংলাদেশকে ২০ কোটি ডলার ঋণ অনুমোদন দিয়েছে বিশ্বব্যাংক নীলফামারীতে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ প্রধানমন্ত্রীর প্রতিটা মুহূর্তই ইতিহাসের অংশ- পলক ‘সার্কভুক্ত দেশগুলোর মধ্যে সহযোগিতা শক্তিশালী করতে হবে’
৯৪

লালমনিরহাটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা খোকা আর নেই 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২০  

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা 
আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার খোকা (৭০) করোনাভাইরাসে আক্রান্ত  হয়ে মারা গেছেন।
তার বড় ছেলে মোফাখারুল ইসলাম রাসেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বাবা হার্ট অ্যাটাক করলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় পরে জ্বর সর্দি দেখা দিলে তাকে গত ২২ আগস্ট করোনা নমুনা সংগ্রহ করে পাঠালে তার করোনা পজিটিভ আসে। করোনা আক্রান্ত হয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে তিনি মারা যান।
দলগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার খোকা  জাতীয় পার্টি থেকে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগে যোগদান করে তৃতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হন। তার বাড়ি উপজেলার দলগ্রাম ইউনিয়নের গ্যাগরা গ্রামে। দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।


লালমনিরহাটের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বিষয়টি নিশ্চিত করে জানান, করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মারা যান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব খ ম শফিকুল আলম খন্দকার খোকা।

তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন আওয়ামীলীগের স্থানীয় নেতাকর্মীসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লালমনিরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর