ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু।
  • শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শোক দিবস উপলক্ষে চারটি বিশেষ ডিজাইনের ই-পোস্টার প্রকাশিত জাতীয় শোক দিবস উপলক্ষে রাতে আ`লীগের বিশেষ ওয়েবিনার ঢাকায় ভারতীয় হাইকমিশনার হলেন বিক্রম দোরাইস্বামী দায়িত্ব পালনে কোনো কর্মকর্তার বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ পেলে ছাড় দেয়া হবে না: এসপি বিপ্লব এখনো কোনো পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয়
১৪৫

লালমনিরহাটে আ:লীগ নেতার উদ্যোগে পানিবন্দী মানুষকে খাবার বিতরণ   

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জুলাই ২০২০  

উজানের পাহাড়ি ঢলে ও টানা বৃষ্টিতে ধরলা নদীর পানি বৃদ্ধি পাওয়ায় সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নে পানিবন্দী হয়ে পড়েছে কয়েক হাজার মানুষ। কয়েকদিন যাবৎ পানিবন্দী থাকায় মানবেতর জীবন-যাপন করছে ওই ইউনিয়নের  চৈতন সিতারাম কলাখাওয়া,ছোট বাসুরিয়া,বড় বাসুরিয়া ও চড় বুদারু এলাকার মানুষজন। 


এই কঠিন সময়ে এখন পর্যন্ত সরকারী সহযোগীতায় কোনো খাবার না পৌছলেও ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস এম আশরাফুল হক মিঠু নিজ উদ্যেগে এক বুক পানিতে ভিজে এক হাজার মানুষের কাছে শুকনো খাবারের প্যাকেট পৌছে দিয়েছেন। এই খাবারের প্যাকেট পেয়ে অনেকে স্বস্তির নি:শ্বাস ফেলছেন।


ওই এলাকার পানিবন্দী মানুষজন জানান, পানিতে রাস্তাঘাট ডুবে গেছে। আমরা বাড়ি থেকে বের হতে পারছি না। কয়েকদিন যাবৎ পানিবন্দী থাকায় ঘরের মজুদ করা খাবার শেষ হয়েছে। এই কঠিন সময়ে আমরা সরকারী অথবা বেসরকারী কোনো সহযোগীতা পাই নাই। আমাদের বিপদের দিনে আওয়ামী লীগ নেতা মিঠু ভাই আমাদের পাশে দাড়িয়েছেন ।

এসময় উপস্থিত ছিলেন, বড়বাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রিয়াজুল হক প্রমুখ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লালমনিরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর