ব্রেকিং:
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরো ২৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ হাজার ৭৪৭ জনে। দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১১ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫৫৭ জনে। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৭ ১৪২৭

  • || ০৬ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
করোনার মধ্যেও বাংলাদেশের উন্নয়ন বাধাগ্রস্ত হয়নি: তোফায়েল আহমেদ সংঘর্ষ এড়াতে ঠাকুরগাঁওয়ে দুর্গা মন্দিরে ১৪৪ ধারা জারি স্বজনপ্রীতি, কমিটি বাণিজ্য, দলীয় কোন্দলই বিএনপি’র ব্যর্থতার কারণ এইচএসসির ফরম পূরণের ‘কিছু টাকা’ ফেরত পাবেন শিক্ষার্থীরা নতুন গ্যাসক্ষেত্র অনুসন্ধানে ৪৬১ কোটি টাকার ৭টি প্রস্তাব অনুমোদন

লালমনিরহাটের ধরলা থেকে উদ্ধার হওয়া যুবক ভারতীয় নাগরিক

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

লালমনিরহাটের ধরলা নদী থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে। তার নাম শুভাশীষ রায় (৩৫)। তিনি একজন ভারতীয় নাগরিক। মৃত শুভাশীষ রায় ভারতের জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি থানার শুভাষনগর এলাকার মৃত গোপাল চন্দ্রের ছেলে।

শনিবার (১৮ জুলাই) দুপুরে পুলিশের পাঠানো ছবি দেখে তার পরিবারের সদস্যরা পরিচয় শনাক্ত করে। এর আগে শুক্রবার (১৭ জুলাই) বিকেলে পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের ঘাটেরপাড় এলাকায় ধরলা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পাটগ্রাম থানা পুলিশ।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোজাম্মেল হক জানান, গত ১৬ জুলাই স্থানীয় জর্দা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন শুভাশীষ রায়। এরপর ফায়ার সার্ভিসের ডুবুরী দল অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি।

স্থানীয়দের খবরে শুক্রবার (১৭ জুলাই) ভারতীয় সীমান্ত ঘেঁষা পাটগ্রাম উপজেলার ঘাটেরপাড় এলাকায় ধরলা নদী থেকে স্রোতে ভেসে আসা মরদেহটি উদ্ধার করে থানা পুলিশ। পরে অজ্ঞাত এ মরদেহ ভারতীয় সন্দেহে ধরলার উজানে ভারতীয় পুলিশের কাছে মরদেহের ছবি পাঠানো হয়। সেই ছবি দেখে শুভাশীষের মরদেহ শনাক্ত করে তার পরিবার।

শনিবার বিকেলে ময়নাতদন্ত শেষে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) উপস্থিতিতে ভারতীয় পুলিশের কাছে শুভাশীষ রায়ের মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান ওসি মোজাম্মেল হক।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –