ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজের (রমেক) পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু।
  • শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩০ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শোক দিবস উপলক্ষে চারটি বিশেষ ডিজাইনের ই-পোস্টার প্রকাশিত জাতীয় শোক দিবস উপলক্ষে রাতে আ`লীগের বিশেষ ওয়েবিনার ঢাকায় ভারতীয় হাইকমিশনার হলেন বিক্রম দোরাইস্বামী দায়িত্ব পালনে কোনো কর্মকর্তার বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ পেলে ছাড় দেয়া হবে না: এসপি বিপ্লব এখনো কোনো পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয়
৬১

লালমনিরহাটের ধরলা থেকে উদ্ধার হওয়া যুবক ভারতীয় নাগরিক

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

লালমনিরহাটের ধরলা নদী থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে। তার নাম শুভাশীষ রায় (৩৫)। তিনি একজন ভারতীয় নাগরিক। মৃত শুভাশীষ রায় ভারতের জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ি থানার শুভাষনগর এলাকার মৃত গোপাল চন্দ্রের ছেলে।

শনিবার (১৮ জুলাই) দুপুরে পুলিশের পাঠানো ছবি দেখে তার পরিবারের সদস্যরা পরিচয় শনাক্ত করে। এর আগে শুক্রবার (১৭ জুলাই) বিকেলে পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের ঘাটেরপাড় এলাকায় ধরলা নদী থেকে তার মরদেহ উদ্ধার করে পাটগ্রাম থানা পুলিশ।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোজাম্মেল হক জানান, গত ১৬ জুলাই স্থানীয় জর্দা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন শুভাশীষ রায়। এরপর ফায়ার সার্ভিসের ডুবুরী দল অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি।

স্থানীয়দের খবরে শুক্রবার (১৭ জুলাই) ভারতীয় সীমান্ত ঘেঁষা পাটগ্রাম উপজেলার ঘাটেরপাড় এলাকায় ধরলা নদী থেকে স্রোতে ভেসে আসা মরদেহটি উদ্ধার করে থানা পুলিশ। পরে অজ্ঞাত এ মরদেহ ভারতীয় সন্দেহে ধরলার উজানে ভারতীয় পুলিশের কাছে মরদেহের ছবি পাঠানো হয়। সেই ছবি দেখে শুভাশীষের মরদেহ শনাক্ত করে তার পরিবার।

শনিবার বিকেলে ময়নাতদন্ত শেষে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) উপস্থিতিতে ভারতীয় পুলিশের কাছে শুভাশীষ রায়ের মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান ওসি মোজাম্মেল হক।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লালমনিরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর