শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
৭ আগস্ট থেকে ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা শুরু। ডেমোক্র্যাট নেত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন একই দল থেকে প্রেসিডেন্ট প্রার্থী কংগ্রেসের প্রথম হিন্দু সদস্য তুলসী গ্যাবার্ড। জনগণের সেবার উদ্দেশ্যেই ডাক্তার হতে হবে- স্বাস্থ্যমন্ত্রী ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামকে সমর্থন দিয়েছে ইসলামী গণতান্ত্রিক পার্টি। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আ’লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা।

লালমনিরহাটের একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক মোনাজাত উদ্দিনকে স্মরণ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

লালমনিরহাটের মরণোত্তর একুশে পদকপ্রাপ্ত চারণ সাংবাদিক মোনাজাত উদ্দিনের ২৪তম মৃত্যুবার্ষিকীতে নানা কর্মসূচি পালিত হয়েছে।

রোববার সকালে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) হাতীবান্ধার অস্থায়ী কার্যালয়ে এক স্মরণসভা ও দোয়া মাহফিল হয়। এ সময় তার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন সাংবাদিকরা।

বিএমএসএফ’র হাতীবান্ধা শাখার সমন্বয়কারী নুরনবী সরকারের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন, হাতীবান্ধা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুল হক, নিউজ বিজয়ের সম্পাদক ফারুক হোসেন নিশাত, বিএমএসএফ’র জেলার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সাজু, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি সুমন খাঁন, আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি রকিবুল হাসান রিপন, তিস্তা নিউজের প্রতিনিধি আব্দুর রহিম, বাংলাদেশ প্রেস’র জেলা প্রতিনিধি শহিনুর ইসলাম প্রান্ত, এস টিভি বাংলা’র জেলা প্রতিনিধি সেলিম সম্রাট, ই-নিউজ ৭১’র জেলা প্রতিনিধি মাসুদ বাবু।

সভাটি পরিচালনা করেন দৈনিক আলোকিত বাংলাদেশের উপজেলা প্রতিনিধি কাজী শাহ আলম।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর