ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১৮ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৬১ জনে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৮ সফর ১৪৪২

সর্বশেষ:
লালমনিরহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু বঙ্গবন্ধুর হাত ধরে এসেছে জাতিসংঘের সদস্যপদ- প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের সুযোগ পাচ্ছেন রপ্তানিকারকরা দিনাজপুরে আরো ১৮ জন করোনায় আক্রান্ত রংপুরে মৃদুলের বাড়িটি এখন ‘মাছের বাড়ি’
৯৮

লালমনিরহাটের আদিতমারীতে ফেন্সিডিলসহ চিকিৎসক আটক 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২০  

লালমনিরহাটের আদিতমারীতে ২৩ বোতল ফেনসিডিল পাচারের সময় চিকিৎসকসহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন- রংপুর শহরের নিউ শালবন মিস্ত্রিপাড়ার আবজাল হোসেনের ছেলে চিকিৎসক আবুজার মো. মোতাখারুল ইসলাম হৃদয় (৩৭) ও আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের খোচাবাড়ি সাকোয়ারপাড় নাদের মুহুরীর ছেলে মঈনুল হোসেন (২৬)।
 
গতকাল মঙ্গলবার রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কালিরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় ফেন্সিডিল বহন করায় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, হৃদয় এমবিবিএস ডিগ্রিধারী। তিনি রংপুরের বেসরকারি প্রাইপ মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি নির্মানাধীন আলহাজ্ব আফজাল হোসেন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিকের ছেলে।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, ভারতীয় সীমান্তবর্তী গ্রাম দুর্গাপুর থেকে একটি চক্র প্রাইভেটকারে ফেনসিডিল পাচার করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল দুর্গাপুর কালিরহাট বাজারে অভিযান চালায়। এ সময় সন্দেহ হওয়ায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২৩ বোতল ফেনসিডিল পাওয়ায় গাড়িতে থাকা ডা. আবুজার মো. মোতাখারুল ইসলাম হৃদয় ও মঈনুল হোসেনকে আটক করা হয়। সেই সাথে প্রাইভেট কারটি জব্দ করা হয়। তিনি আরো জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এসময় উপস্থিত লোকজন জানান, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করছেন। মাদকসেবী ও ব্যবসায়ী যেই হোক না কেন সবার জন্য সমানভাবে আইন কার্যকর করার জন্য বদ্ধ পরিকর সরকার। এজন্য সরকারকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান উপস্থিত জনগণ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লালমনিরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর