ব্রেকিং:
বিএনপি থেকে গণ পদত্যাগের আল্টিমেটাম দিয়েছে পীরগাছার নেতা-কর্মীরা কুড়িগ্রামে সৈয়দ শামসুল হকের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত নীলফামারীতে ৩ লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল দিনাজপুরে ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতের সাবেক মন্ত্রী ও বিজেপি নেতা যশবন্ত সিং মারা গেছেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রোববার সকাল ৭টার দিকে দিল্লির আর্মি হাসপাতালে মৃত্যুবরণ করেন সাবেক এই সেনা কর্মকর্তা।
  • রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

সর্বশেষ:
ভ্যাকসিন উৎপাদনের সক্ষমতা বাংলাদেশের রয়েছে- প্রধানমন্ত্রী বাংলাদেশকে ২০ কোটি ডলার ঋণ অনুমোদন দিয়েছে বিশ্বব্যাংক নীলফামারীতে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকির অভিযোগ প্রধানমন্ত্রীর প্রতিটা মুহূর্তই ইতিহাসের অংশ- পলক ‘সার্কভুক্ত দেশগুলোর মধ্যে সহযোগিতা শক্তিশালী করতে হবে’
১৬৭

লালমনিরহাটে নদীতে গোসল করতে নেমে নবদম্পতির সলিল সমাধি   

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ আগস্ট ২০২০  

লালমনিরহাট সদর উপজেলায় মামার বাড়িতে বেড়াতে এসে সতী নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে নবদম্পতির মৃত্যু হয়েছে। ওই নবদম্পতি হলেন, রংপুর শহরের বাহারকাছনা এলাকার মকবুল হোসেনের পুত্র আনোয়ারুল ইসলাম (২২) ও তার স্ত্রী সুমাইয়া আক্তার বৃষ্টি (১৯)।

দুপুরে সদর উপজেলার রাজপুর গ্রামের সতী নদীর পানিতে ডুবে তাদের মৃত্যু হয়। মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে সদর থানার ওসি মাহফুজ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।


পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে রংপুরের কামাল কাছানা এলাকা থেকে লালমনিরহাটের রাজপুর গ্রামে মামার বাড়িতে বেড়াতে আসেন। প্রচণ্ড গরমের কারণে পার্শ্ববর্তী সতী নদীতে তারা দুজনেই গোসল করতে যান। ঘণ্টা পেরিয়ে গেলেও ওই নবদম্পতি বাড়িতে না আসায় পরিবারের লোকজন সতী নদীর দিকে যায়। সেখানে গিয়ে তাদের না পেয়ে লালমনিরহাট ফায়ার সার্ভিসে মোবাইল করে বিষয়টি জানায় বৃষ্টির মামা ফারুক হোসেন। পরে লালমনিরহাট ফায়ার সার্ভিস এবং কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় তিন ঘণ্টা তল্লাশি চালিয়ে সতী নদী থেকে আনোয়ারুল হক ও তার স্ত্রী বৃষ্টি বেগমের মরদেহ উদ্ধার করে।

রাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন মোফা জানান, দুই পরিবারের সাথে কথা বলে দম্পতির পরিবারকে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লালমনিরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর