ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৯ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৪৬ জনে। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৮ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধন্যবাদ ১২ বছরে দেশের অনেক পরিবর্তন করেছে সরকার- পরিকল্পনামন্ত্রী আরও বেশি ঋণ পাবে ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উদ্যোক্তারা মুজিববর্ষের উপহার, নতুন ঘরে ৩৬৭০ পরিবারে খুশির বন্যা ঢাকা-মাওয়া-ভাঙ্গা দেশের প্রথম সুপার এক্সপ্রেসওয়ে

রাতের আঁধারে কম্বল হাতে শীতার্ত মানুষের কাছে লালমনিরহাট ডিসি 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০  

রাতের আঁধারে শীতার্ত মানুষের কাছে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ছিন্নমূল, বয়স্ক অসহায় ও কর্মজীবী মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর।

গতকাল বুধবার (৩০ ডিসেম্বর) রাত ১১টায় হঠাৎ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের দুলালী গুচ্ছ গ্রাম এলাকায় শীতার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহার এসব কম্বল বিতরণ করা হয়।

জানা গেছে, উপজেলার গোড়ল ইউনিয়নের দুলালী গুচ্ছ গ্রামের ৩০ পরিবার, চন্দ্রপুর ইউনিয়ন এর টেপুরবাজার গুচ্ছগ্রামে ৪০ টি পরিবার সহ শীতার্ত ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী ঘুমন্ত শীতার্ত মানুষের গায়ে কম্বল পরিয়ে দেন জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহঃ রাশেদুল হক প্রধান, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রবিউল হাসান,সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন,সহকারী কমিশনার টি এম রাহসীন কবির,সহকারী কমিশনার নয়ন কুমার সাহা, পি আইও ফেরদৌস আহম্মেদ প্রমুখ।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, প্রধানমন্ত্রীর দেয়া কম্বল জেলা প্রশাসনের মাধ্যমে প্রকৃত দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য এই উদ্যোগ নেয়া হয়েছে। তিনি আর বলেন, লালমনিরহাট জেলার ৫ উপজেলার একটি মানুষও শীতে কষ্ট পাবে না।
লালমনিরহাটের দুঃস্থ মানুষজন বলেন, করোনা মহামারীতে থেকে শুরু করে বন্যা শীত সবসময় মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার পেয়েছি। আল্লাহ তার হায়াত আরও বাড়িয়ে দিন, যাতে সারাজীবন অভাবী মানুষের সহযোগীতা করতে পারেন তিনি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –