• রোববার   ১১ এপ্রিল ২০২১ ||

  • চৈত্র ২৮ ১৪২৭

  • || ২৮ শা'বান ১৪৪২

সর্বশেষ:
বহুমুখী প্রকল্পে বিদ্যুৎ ও জ্বালানি খাতের ব্যাপক উন্নয়ন সাধন বিএনপি লকডাউন নিয়ে অপপ্রচার ও উস্কানি দিচ্ছে: কাদের চৈত্রের খরতাপে যৌবন ফিরেছে তিস্তায়, কৃষক-জেলেদের স্বস্তি সেই মুন্নীর মেডিকেলে পড়ার দায়িত্ব নিলেন হুইপ ইকবালুর রহিম বর্তমান সময়ে রাজনীতিতে সবচেয়ে বিপর্যস্ত দলটির নাম বিএনপি

রাতের আঁধারে কম্বল হাতে শীতার্ত মানুষের কাছে লালমনিরহাট ডিসি 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০  

রাতের আঁধারে শীতার্ত মানুষের কাছে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ছিন্নমূল, বয়স্ক অসহায় ও কর্মজীবী মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর।

গতকাল বুধবার (৩০ ডিসেম্বর) রাত ১১টায় হঠাৎ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের দুলালী গুচ্ছ গ্রাম এলাকায় শীতার্ত মানুষের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহার এসব কম্বল বিতরণ করা হয়।

জানা গেছে, উপজেলার গোড়ল ইউনিয়নের দুলালী গুচ্ছ গ্রামের ৩০ পরিবার, চন্দ্রপুর ইউনিয়ন এর টেপুরবাজার গুচ্ছগ্রামে ৪০ টি পরিবার সহ শীতার্ত ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী ঘুমন্ত শীতার্ত মানুষের গায়ে কম্বল পরিয়ে দেন জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহঃ রাশেদুল হক প্রধান, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রবিউল হাসান,সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর হোসেন,সহকারী কমিশনার টি এম রাহসীন কবির,সহকারী কমিশনার নয়ন কুমার সাহা, পি আইও ফেরদৌস আহম্মেদ প্রমুখ।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, প্রধানমন্ত্রীর দেয়া কম্বল জেলা প্রশাসনের মাধ্যমে প্রকৃত দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য এই উদ্যোগ নেয়া হয়েছে। তিনি আর বলেন, লালমনিরহাট জেলার ৫ উপজেলার একটি মানুষও শীতে কষ্ট পাবে না।
লালমনিরহাটের দুঃস্থ মানুষজন বলেন, করোনা মহামারীতে থেকে শুরু করে বন্যা শীত সবসময় মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার পেয়েছি। আল্লাহ তার হায়াত আরও বাড়িয়ে দিন, যাতে সারাজীবন অভাবী মানুষের সহযোগীতা করতে পারেন তিনি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –