ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৬৮ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ১১৪ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৫৬ হাজার ৩৯১ জন। ভূরুঙ্গামারীতে নতুন করে আরো একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত ওই ব্যক্তির নাম মঞ্জুরুল আলম (৪৩)। তিনি ভূরুঙ্গামারী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অফিস সহকারী পদে কর্মরত।
  • শুক্রবার   ০৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ১৯ ১৪২৭

  • || ১২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনায় দুস্থদের পাশে শেখ হাসিনা পাকিস্তানে চীনা সেনা মোতায়েন! কারাদণ্ড হতে পারে শাকিব খানের ওয়ানডেতে শতাব্দীর দ্বিতীয় সেরা ক্রিকেটার সাকিব ভূরুঙ্গামারী ইউএনও অফিসের একজন করোনায় আক্রান্ত
১৪১৫

রংপুরে সব বিনোদন কেন্দ্র বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন     

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

করোনাভাইরাস থেকে সচেতন থাকতে রংপুরে সব ধরনের বিনোদন কেন্দ্র বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। নির্দেশ বাস্তবায়ন ও তদারকিতে প্রশাসনের পক্ষ থেকে একটি মনিটরিং সেল গঠন করা হয়েছে।
রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান তিনি জানান, বৃহস্পতিবার সকাল থেকে রংপুর জেলার ছোট-বড় প্রত্যেকটি বিনোদন কেন্দ্র বন্ধ রাখতে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত এসব বিনোদন স্পট বন্ধ থাকবে।

রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা, তাজহাট জমিদার বাড়ি, রংপুর জাদুঘর, ভিন্ন জগত, আনন্দ নগর, চিকলি বিল, শিশু পার্ক, কালেক্টরেট সুরভি উদ্যান, প্রয়াস, মায়াভুবন, খেয়া পার্কসহ সব জেলার সকল ছোট বড় বিনোদন কেন্দ্র ও স্পটে দর্শনার্থীদের সমাগম না করতে বলা হয়েছে।

ডিসি আসিব আহসান আরো জানান, শুধু বিনোদন কেন্দ্রই নয়, যাতে লোক সমাগম বেশি না হয়, সেজন্য কমিউনিটি সেন্টারগুলোর সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে স্বল্প পরিসরে অনুষ্ঠান আয়োজনের পরামর্শ দেয়া রয়েছে।

কেউ নির্দেশনা অমান্য করলে আইনগত ব্যবস্থা নিতে একটি মনিটরিং কমিটির পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান রংপুর জেলা প্রশাসক।

বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর