ব্রেকিং:
করোনাভাইরাস মোকাবিলায় এপ্রিল মাসে স্থলবন্দর দিয়ে কাউকে ঢুকতে দেয়া হবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তার অনুপস্থিতির দুর্দিন এলে প্রয়োজনে বিদেশ থেকে আনা হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনি আব্দুল মাজেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আবদুল মাজেদ গ্রেফতার
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনার পরীক্ষামূলক ওষুধ তৈরিতে আশার আলো দেখাচ্ছে বাংলাদেশ! বিশ্বব্যাপী মহামারির মধ্যেই আজ বিশ্ব স্বাস্থ্য দিবস করোনা পরিস্থিতি দেখে ভয় পেলে ভয় পেলে চলবে না, সতর্ক থাকতে হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিভিশনে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
১৩৩৮

রংপুরে সব বিনোদন কেন্দ্র বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন     

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

করোনাভাইরাস থেকে সচেতন থাকতে রংপুরে সব ধরনের বিনোদন কেন্দ্র বন্ধের নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। নির্দেশ বাস্তবায়ন ও তদারকিতে প্রশাসনের পক্ষ থেকে একটি মনিটরিং সেল গঠন করা হয়েছে।
রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান তিনি জানান, বৃহস্পতিবার সকাল থেকে রংপুর জেলার ছোট-বড় প্রত্যেকটি বিনোদন কেন্দ্র বন্ধ রাখতে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়েছে। আগামী ৩১ মার্চ পর্যন্ত এসব বিনোদন স্পট বন্ধ থাকবে।

রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা, তাজহাট জমিদার বাড়ি, রংপুর জাদুঘর, ভিন্ন জগত, আনন্দ নগর, চিকলি বিল, শিশু পার্ক, কালেক্টরেট সুরভি উদ্যান, প্রয়াস, মায়াভুবন, খেয়া পার্কসহ সব জেলার সকল ছোট বড় বিনোদন কেন্দ্র ও স্পটে দর্শনার্থীদের সমাগম না করতে বলা হয়েছে।

ডিসি আসিব আহসান আরো জানান, শুধু বিনোদন কেন্দ্রই নয়, যাতে লোক সমাগম বেশি না হয়, সেজন্য কমিউনিটি সেন্টারগুলোর সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে স্বল্প পরিসরে অনুষ্ঠান আয়োজনের পরামর্শ দেয়া রয়েছে।

কেউ নির্দেশনা অমান্য করলে আইনগত ব্যবস্থা নিতে একটি মনিটরিং কমিটির পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নির্দেশনা দেয়া হয়েছে বলেও জানান রংপুর জেলা প্রশাসক।

বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান এসব তথ্য নিশ্চিত করেছেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর