• মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||

  • আষাঢ় ৭ ১৪২৮

  • || ১০ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
সর্বোচ্চ পেশাদারী দক্ষতা ও উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন- প্রধানমন্ত্রী ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে সেতাবগঞ্জ পৌরসভায় টাইগার মাল্টিপল লঞ্চ মিসাইল সিস্টেম যোগ হলো সেনাবাহিনীতে `রেটুন শস্য` আবাদে আলোড়ন তুলেছেন ভূরুঙ্গামারীর কৃষকরা দিনাজপুর সদরে আরো ৭ দিন বাড়ল লকডাউন

রংপুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২ 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মে ২০২১  

রংপুর মেট্রোপলিটন পুলিশ মোটরসাইকেল চুরির রহস্য উন্মোচন করেছে। সেই সাথে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ চোরকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার দুপুরে কোতয়ালী থানায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আরপিএমপির উপ পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন। 

সংবাদ সম্মেলনে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদসহ পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 
পুলিশ জানায়, নগরীর সেন্ট্রাল রোড কুটুমবাড়ী হোটেলের সামনে রাস্তা থেকে মোঃ আরমান আলী খান এ্যাপাচি ১৫০ সিসি মোটরসাইকেল চুরি হয়। পরবর্তীতে আরমান আলী মামলা করেন। পুলিশ মামলার ঘটনার সাথে জড়িত তাজহাট টিবি হাসপাতালের পার্শ্বের মৃত আঃ খালেক ওরফে বাবুলের পুত্র মোঃ শহিদুল ইসলাম শাহিনকে (২৮) গ্রেফতার করে। পরে তার হেফাজত থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত শাহিনকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে ইতোপূর্বে মোটরসাইকেল চুরি করে মিঠাপুকুরের মৃত আমানত আলীর পুত্র আনারুল ইসলামের (৪০) নিকট বিক্রি করে। পুলিশ তথ্যের ভিত্তিতে আসামি আনারুলকেও গ্রেফতার করে এবং তার স্বীকারোক্তি মোতাবেক তার হেফাজত থেকে আরো ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। উদ্ধার করা মোটরসাইকেলগুলো কোতয়ালী থানায় আনা হয়েছে। 

আরপিএমপির উপ পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, গ্রেফতারকৃত আসামি মোঃ শহিদুল ইসলাম শাহিন একজন পেশাদার মোটরসাইকেল চোর। তার বিরুদ্ধে একাধিক মামলা আছে। উদ্ধারকৃত মোটরসাইকেলগুলো আইনি প্রক্রিয়ায় প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হবে। এছাড়াও মোঃ দুদু মিয়া(৪৫) নামে এক অটোরিকশা ছিনতাইকারিকে গ্রেফতার করে মেট্রোপলিটন পুলিশ। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –