শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
৭ আগস্ট থেকে ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা শুরু। ডেমোক্র্যাট নেত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন একই দল থেকে প্রেসিডেন্ট প্রার্থী কংগ্রেসের প্রথম হিন্দু সদস্য তুলসী গ্যাবার্ড। জনগণের সেবার উদ্দেশ্যেই ডাক্তার হতে হবে- স্বাস্থ্যমন্ত্রী ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামকে সমর্থন দিয়েছে ইসলামী গণতান্ত্রিক পার্টি। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আ’লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা।

রংপুরে আগুন পোহাতে গিয়ে দগ্ধঃ মৃতের সংখ্যা বেড়ে ৭, চিকিৎসাধীন ৩২

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ জানুয়ারি ২০২০  

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিকেলে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের বার্ন অ্যান্ড সার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় সামছুন নাহার নামে আরও এক নারীর মৃত্যু হয়েছে। রংপুরে শীতের তীব্রতায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে, চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এ নিয়ে চলতি শীত মৌসুমে গত ১৮ দিনে আগুনে দগ্ধ হয়ে রমেক হাসপাতালে মৃতের সংখ্যা দাঁড়াল ৭ জনে। এর মধ্যে ৬ জন নারী ও এক শিশু রয়েছে। বর্তমানে হাসপাতালের বার্ন অ্যান্ড সার্জারি বিভাগে এই শীতে দগ্ধ হয়ে ৩২ জন চিকিৎসাধীন রয়েছে।

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের বার্ন অ্যান্ড সার্জারি ইউনিটের বিভাগীয় প্রধান এমএ হামিদ পলাশ জানান, তীব্র শীতে উষ্ণতা পেতে আগুন পোহাতে গিয়ে দিনাজপুরের খানসামা উপজেলার গৃহবধূ সামছুন নাহার দগ্ধ হয়েছিলেন। গত ২২ ডিসেম্বর রংপুর মেডিকেল কলেজে তাকে ভর্তি করা হয়। টানা ১৭ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার বিকেলে তার মৃত্যু হয়। সামছুন নাহারের শরীরের বেশিরভাগ অংশ আগুনে পুড়ে গিয়েছিল।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর