ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
জাতীয় পতাকার সম্মান রক্ষার্থে সশস্ত্র বাহিনীর সদস্যদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে দুই দিনে একই পরিবারের দুইজনের মৃত্যু লালমনিরহাটে ট্রাক্টরের ধাক্কায় খাইরুল ইসলাম খোকা (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত করোনা আতঙ্ক: ইরানের সঙ্গে সীমান্ত বন্ধ করলো তুরস্ক ও পাকিস্তান উন্নয়ন পরিকল্পনা একে অপরের পরিপূরক হতে হবে: প্রধানমন্ত্রী
৪১৫

মোতাহার হোসেন চূড়ান্ত লালমনিরহাট-১ আসনে

লালমনিরহাট বার্তা

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৮  

জনপ্রিয় নেতা মোতাহার হোসেনকে লালমনিরহাট-১ আসনের আ’লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ায় আনন্দ মিছিল করেছে স্থানীয় আ’লীগের নেতাকর্মীরা। আজ রবিবার সকালে মোতাহার হোসেন এমপি’র একান্ত সহকারী আবু বক্কর সিদ্দিক শ্যামল মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 
 

খবর পেয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন বড়খাতার স্থানীয় জনতা। সেই সাথে জননেতা মোতাহার হোসেন কে আবারো হাতীবান্ধা পাটগ্রাম এলাকার মানুষের সেবা করার সুযোগ দেওয়ায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। 

স্থানীয়রা জানায়, মোতাহার হোসেন এমপি’র বিকল্প নেই। তিনি মনোনয়ন না পেলে আমরা হাতীবান্ধা-পাটগ্রামের উন্নয়ন থেকে বঞ্চিত হয়ে যেতাম। মোতাহার হোসেনের অবদান কখনো ভোলার নয়। তিনি আবারও এমপি হলে বাকি অসাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারবেন। এতে করে হাতীবান্ধা-পাটগ্রাম এলাকার উন্নয়ন ১০০ ভাগ হবে বলে আমরা বিশ্বাস করি। 

হাতীবান্ধা যুবলীগ সভাপতি আব্দুল হামিদ সরকার জানান, মোতাহার হোসেন এমপি লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। তিনি লালমনিরহাট জেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। তিনি আমাদের অভিভাবক। মোতাহার হোসেন ছাড়া এ আসনে তাই তার বিকল্প কেউ নেই। 
 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর