ব্রেকিং:
করোনাভাইরাস মোকাবিলায় এপ্রিল মাসে স্থলবন্দর দিয়ে কাউকে ঢুকতে দেয়া হবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তার অনুপস্থিতির দুর্দিন এলে প্রয়োজনে বিদেশ থেকে আনা হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনি আব্দুল মাজেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি আবদুল মাজেদ গ্রেফতার
  • মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

সর্বশেষ:
করোনার পরীক্ষামূলক ওষুধ তৈরিতে আশার আলো দেখাচ্ছে বাংলাদেশ! বিশ্বব্যাপী মহামারির মধ্যেই আজ বিশ্ব স্বাস্থ্য দিবস করোনা পরিস্থিতি দেখে ভয় পেলে ভয় পেলে চলবে না, সতর্ক থাকতে হবে:প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিভিশনে প্রাথমিক শিক্ষার্থীদের পাঠদান শুরু আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন
২২

মিরপুরের বস্তিতে ভয়াবহ আগুনঃ নিয়ন্ত্রনে ফায়ার সার্ভিসের ১৬ ইউনিট

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ মার্চ ২০২০  

রাজধানীর মিরপুরের রূপনগরে একটি বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। প্রথম দিকে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট কাজ শুরু করলেও আগুনের ভয়াবহতা বেশি হওয়ায় এখন ১৬টি ইউনিট কাজ করছে।

আজ বুধবার সকাল পৌনে ১০টার দিকে এ আগুন লাগে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ডিউটি অফিসার রাসেল শিকদার বলেন, মিরপুরের রূপনগরের ‘ত’ ব্লকের বস্তিতে এ আগুন লেগেছে। এখনও আগুন নিয়ন্ত্রণে আনা যায়নি। আগুনের তীব্রতা এত বেশি যে আমাদের কর্মীদের হিমশিম খেতে হচ্ছে।

প্রাথমিকভাবে কোনো ধরনের ক্ষয়ক্ষতি বা প্রাণহানির খবর জানা যায়নি। পাওয়া যায়নি অগ্নিকাণ্ডের কারণ।

উল্লেখ্য যে, এর আগে গত বছরের ১৬ আগস্ট রূপনগর থানাধীন চলন্তিকা মোড় এলাকায় একটি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই ঘটনায় ওই বস্তির দুই হাজারের বেশি ঘরের প্রায় সবগুলোই পুড়ে যায়। ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট ৩ ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
জনদূর্ভোগ বিভাগের পাঠকপ্রিয় খবর