• মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||

  • আষাঢ় ৭ ১৪২৮

  • || ১০ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
সর্বোচ্চ পেশাদারী দক্ষতা ও উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন- প্রধানমন্ত্রী ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে সেতাবগঞ্জ পৌরসভায় টাইগার মাল্টিপল লঞ্চ মিসাইল সিস্টেম যোগ হলো সেনাবাহিনীতে `রেটুন শস্য` আবাদে আলোড়ন তুলেছেন ভূরুঙ্গামারীর কৃষকরা দিনাজপুর সদরে আরো ৭ দিন বাড়ল লকডাউন

মিঠাপুকুরে মোটরসাইকের চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ মে ২০২১  

রংপুরের মিঠাপুকুরে মসজিদের মাঠ থেকে মোটরসাইকেল চুরির সময় সংঘবদ্ধ চক্রের ৩ সদস্যকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদেরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

শনিবার (৮ মে) সকালে মিঠাপুকুর থানা পুলিশ সংঘবদ্ধ চক্রের ওই তিন সদস্যকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।
জানা যায়, শুক্রবার (৭ মে) জুমার নামাজের সময় ভাংনী ইউনিয়নের আদমপুর জামে মসজিদের মাঠে রাখা মোটরসাইকেল চুরির সময় তাদেরকে হাতেনাতে আটক করা হয়। আটককৃতরা হলেন গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার গঙ্গানারায়নপুর সরকারপাড়া গ্রামের রাজ্জাক সরকারের ছেলে রিপন মিয়া (৩০), গঙ্গানারায়নপুর গ্রামের নুরুজ্জামান মিয়ার ছেলে সাদ্দাম হোসেন শাকিল (২২) ও পীরগঞ্জ উপজেলার হাসানপুর গ্রামের আবুল হোসেনের ছেলে হারুন-অর রশিদ (৩৫)।

এলাকাবাসী জানায়, উপজেলার ভাংনী ইউনিয়নের আদমপুর জামে মসজিদের সামনে মোটরসাইকেল রেখে জুমার নামাজ পড়ার জন্য মসজিদে প্রবেশ করেন এক মুসল্লী। এসময় মসজিদের বাহিরে ৩ জন অপরিচিত লোক ঘোরাঘুরি করতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। জুমার নামাজের জামায়াত শুরু হলে সুযোগ বুঝে মোটরসাইকেলটি চুরি করার চেষ্টা করে সংঘবদ্ধ চক্রের ৩ সদস্য । কিন্তু মসজিদের বাহিরে থাকা লোকজন বিষয়টি দেখতে পেয়ে তাদেরকে হাতেনাতে আটক করেন। পরে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

মিঠাপুকুর থানা অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) জাকির হোসেন বলেন, আটক ওই ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, এর আগে ভাংনি মসজিদে নামাজ পড়ার সময় মসজিদের মাঠে থাকা ১টি পালসার ও ১টি ডিসকভার মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় চক্রটি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –