ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ৯ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৪৬ জনে। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৮ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধন্যবাদ ১২ বছরে দেশের অনেক পরিবর্তন করেছে সরকার- পরিকল্পনামন্ত্রী আরও বেশি ঋণ পাবে ক্ষুদ্র ও মাঝারি শিল্পের উদ্যোক্তারা মুজিববর্ষের উপহার, নতুন ঘরে ৩৬৭০ পরিবারে খুশির বন্যা ঢাকা-মাওয়া-ভাঙ্গা দেশের প্রথম সুপার এক্সপ্রেসওয়ে

মাস্ক না পরায় হাতীবান্ধায় ১২ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

লালমনিরহাটের হাতীবান্ধায় করোনাভাইরাসের সংক্রমণ রোধে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১২ জনকে এক হাজার ৯৫০ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় মাস্ক না পরা, মাস্ক ঝুলিয়ে রাখা, পকেটে রাখা ও স্বাস্থ্যবিধি না মানায় সংক্রমণ আইনে ১২ জনের কাছ থেকে ১ হাজার ৯৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

সোমবার (২৩ নভেম্বর) সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমা সুলতানার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমা সুলতানা বলেন, দেশে প্রতিদিন করোনা আক্রন্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তারপরও মানুষদের মাঝে কোনো রকম সচেতনতা নেই। মাস্ক পরা সরকারিভাবে নির্দেশনা থাকলেও কেউই তা মানছে না। তাই মাস্কের ব্যবহার নিশ্চিত করতে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২ জনকে ১ হাজার ৯৫০ টাকা জরিমানা আদায় করা হয়।

প্রশাসনের এই উদ্যোগকে সাধুবাদ জানান বিশেষজ্ঞরা। তারা মনে করেন, শীতকালে করোনার ঝুঁকি স্বাভাবিক সময়ের চেয়ে কিছুটা বেশী। তাই, শীতকালে বাড়তি সতর্কতার দরকার আছে। সরকার সেবিষয়ে যথেষ্ট গুরুত্ব দিয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –