ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
১৬

ভূরুঙ্গামারীতে ৬ জনের করোনা জয়

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ জুন ২০২০  

ভূরুঙ্গামারীতে ৭ জনের মধ্যে ৬ জন করোনাভাইরাস জয় করে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন। আক্রান্ত সাত জনের মধ্যে ৬ জনের দ্বিতীয় ও তৃতীয় নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাদেরকে সুস্থ ঘোষণা করে ছাড়পত্র দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, এ পর্যন্ত উপজেলায় মোট ২০৪ চার জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। যার মধ্যে ১৬৮ জনের ফলাফল পাওয়া গেছে। যাতে সাত জনের নমুনা পজিটিভ এসেছে। করোনা শনাক্ত হওয়া সাত জনের মধ্যে ৬ জনে দ্বিতীয় ও তৃতীয় নমুনার ফলাফল নেগেটিভ হওয়ায় তাদেরকে সুস্থ ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ। আক্রান্তদের এক জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আইসোলেশনে ও বাকি ৫ জন তাদের নিজ বাড়িতেই আইসোলেশনে ছিলেন। যার মধ্যে ১০ বছরের একজন শিশুও ছিল। তাদের কারো  শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না বলে জানা গেছে।

জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম বলেন, উপজেলায় শনাক্ত হওয়া মোট ৭ জনের মধ্যে ৬ জন সুস্থ। একজন নিজ বাড়িতে আইসোলেশনে ভালো আছেন। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর