ব্রেকিং:
বাংলাদেশে পৌঁছেছে ভারতের উপহারের ২০ লাখ ডোজ করোনা টিকা ‘কোভিশিল্ড’। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার কিছু আগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে এয়ার ইন্ডিয়ার বিশেষ ফ্লাইটটি। অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার এ টিকা বাংলাদেশকে উপহার হিসেবে দিলো ভারত সরকার।
  • বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৮ ১৪২৭

  • || ০৭ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
দেশে করোনার টিকাদান শুরু হবে ৮ ফেব্রুয়ারি থেকে: স্বাস্থ্যমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে ৯ লাখ পরিবারকে বাড়ি দিচ্ছে সরকার ঠাকুরগাঁওয়ে জনপ্রিয় হয়ে উঠছে পলিথিনে ঢাকা বীজতলা ৪’শ কোটি টাকায় প্রতিবন্ধীদের জন্য ক্রীড়া কমপ্লেক্স করবে সরকার বিনাশুল্কে বাংলাদেশি ৮২৫৬ পণ্য যাচ্ছে চীনের বাজারে

বেরোাবিতে গৃহ নির্মাণ ঋণ প্রদানে সমঝোতা স্মারক স্বাক্ষর

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২০  

শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে গৃহ নির্মাণ ঋণ নীতিমালা-২০১৯ এর আওতায় গৃহ নির্মাণ ঋণ প্রদান কার্যক্রম শুরু করার লক্ষ্যে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর, জনতা ব্যাংক লিমিটেড ও অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সঙ্গে ত্রি-পক্ষীয় সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর, ২০২০) সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ সচিবালয়ের অর্থ বিভাগের সভাকক্ষে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও।

ত্রি-পক্ষীয় সমঝোতা স্মারক চুক্তিতে বেরোবি’র পক্ষে ট্রেজারার প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ, জনতা ব্যাংকের এমডি এন্ড সিইও মোঃ আব্দুছ ছালাম আজাদ এবং অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মোঃ এখলাছুর রহমান স্বাক্ষর করেন ।

এসময় পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সহজ শর্তে গৃহ নির্মাণ ঋণ প্রদানের ব্যবস্থা গ্রহণের জন্য অর্থ মন্ত্রণালয়কে ধন্যবাদ জ্ঞাপন করেন বেরোবি ভাইস-চ্যান্সেলর।

তিনি বলেন, এ উদ্যোগের মাধ্যমে তাদের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হবে এবং নিজ কর্ম সম্পাদনে আরো উৎসাহিত করবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাক্ষী হিসেবে স্বাক্ষর করেন বেরোবি ভিসি মহোদয়ের একান্ত সচিব (উপ-রেজিস্ট্রার, একাডেমিক) মোঃ আমিনুর রহমান, জনতা ব্যাংক লিমিটেডের রংপুর লালবাগ বাজার শাখার ম্যানেজার মোঃ গোলাম সারোয়ার এবং অর্থ বিভাগের উপ-সচিব মোছাঃ নাজনীন সুলতানা।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –