ব্রেকিং:
বাংলাদেশে পৌঁছেছে ভারতের উপহারের ২০ লাখ ডোজ করোনা টিকা ‘কোভিশিল্ড’। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার কিছু আগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে এয়ার ইন্ডিয়ার বিশেষ ফ্লাইটটি। অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার এ টিকা বাংলাদেশকে উপহার হিসেবে দিলো ভারত সরকার।
  • বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৮ ১৪২৭

  • || ০৭ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
দেশে করোনার টিকাদান শুরু হবে ৮ ফেব্রুয়ারি থেকে: স্বাস্থ্যমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে ৯ লাখ পরিবারকে বাড়ি দিচ্ছে সরকার ঠাকুরগাঁওয়ে জনপ্রিয় হয়ে উঠছে পলিথিনে ঢাকা বীজতলা ৪’শ কোটি টাকায় প্রতিবন্ধীদের জন্য ক্রীড়া কমপ্লেক্স করবে সরকার বিনাশুল্কে বাংলাদেশি ৮২৫৬ পণ্য যাচ্ছে চীনের বাজারে

বুড়িমারীতে জুয়েল হত্যা মামলায় আরও ১ জন গ্রেফতার 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২০  

লালমনিরহাটের বুড়িমারী কেন্দ্রীয় জামে মসজিদে কোরআন শরীফ অবমাননার গুজব ছড়িয়ে আবু ইউনুস মোঃ শহিদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে নৃশংসভাবে হত্যার পর লাশ পুড়িয়ে ছাই করার মামলার এজাহার নামীয় আসামি আয়নাল হোসেনকে(৩৪) গ্রেফতার করেছে পাটগ্রাম থানা ও ডিবি পুলিশের একটি যৌথ দল।

আয়নাল হোসেন বুড়িমারী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইসলামপুর গুচ্ছগ্রাম এলাকার মোঃ আসার উদ্দিনের ছেলে।

মঙ্গলবার(১৫ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় লালমনিরহাট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-এর বিচারিক হাকিম মোছাঃ ফেরদৌসী বেগমের আদালতে আয়নাল হোসেনকে সোপর্দ করা হয়। এর আগে সোমবার বুড়িমারী ইউনিয়নের ইসলামপুর এলাকার নিজবাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়।  

লালমনিরহাট ডিবি পুলিশের ওসি ওমর ফারুক এসব তথ্য নিশ্চিত করেছেন।  

মামলার তদন্ত কর্মকর্তা ও লালমনিরহাট ডিবির পুলিশের উপ-পরিদর্শক(এসআই) আনোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করে বলেন,  বুড়িমারী ইউনিয়ন পরিষদ ভাঙচুর, লুটপাট, অগ্নিসংযোগ, রেজিষ্টার পুড়িয়ে নষ্ট ও সরকারি কাজে বাঁধাপ্রদান মামলার এজাহার নামীয় আসামি আয়নাল হোসেনকে মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে লালমনিরহাট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এর বিচারক মোছাঃ ফেরদৌসী বেগমের আদালতে সোপর্দ করা হয়। বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।  
                           
উল্লেখ্য, ২৯ অক্টোবর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়ন পরিষদের ভেতরে আবু ইউনুস মোঃ শহিদুন্নবী জুয়েলকে হত্যা করা হয়। এরপর লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কের ওপর পুড়িয়ে দেওয়া হয়। এ ঘটনায় পৃথক ৩টি মামলায় এখন পর্যন্ত মোট ৪৫ জন আসামিকে গ্রেফতার করা হলো।  

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –