ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ২ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৬১ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৩ ১৪২৭

  • || ১২ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
২৭ জানুয়ারি করোনা ভ্যাকসিনেশনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী রংপুরে নির্মিত হচ্ছে আল্লাহর ৯৯ নামের স্তম্ভ সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে- পাপন দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ নিহত ৩ কৃষিকে আকর্ষণীয় পেশায় পরিণত করছে `রাইস ট্রান্সপ্লান্টার`

বিজয় দিবস উপলক্ষে নীলফামারীতে প্রস্তুতিমূলক সভা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২০  

করোনা ভাইরাসের কারণে এ বছর বিজয় দিবসের কর্মসূচি সংক্ষিপ্ত পরিসরে করবে নীলফামারী জেলা প্রশাসন। গত বছরের মতো কুচকাওয়াজ ও সর্বস্তরের মানুষের উপস্থিতিতে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়ার আয়োজনও করা হবে না।
বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস উদযাপন পালনের কর্মসুচি গ্রহনের প্রস্তুতি সভায় বুধবার (২ ডিসেম্বর/২০২০) জেলা প্রশাসনের উদ্যোগে কালেক্টরেট সভা কক্ষে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সভায় সভাপতিত্ব করেন নীলফামারী জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী।

জেলা প্রশাসক বলেন, সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে তোপধ্বনি, পু®পার্ঘ্য অর্পণ, পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বিজয় দিবসের অনুষ্ঠান শুরু করা হবে। এরপর স্বাস্থ্যবিধি মেনে চৌরঙ্গী মোড়ে স্মৃতিসৌধে শ্রদ্ধা জানানো, কালেক্টরেট সভাকক্ষে জুমে আলোচনা, বাদ জোহর  সকল  মসজিদে দোয়া, বিভিন্ন উপাসনালয়ে প্রার্থনা, জেলখানা, হাসপাতাল ও এতিমখানায় উন্নত খাবার পরিবেশন করা হবে। 

এছাড়া নীলফামারীতে বুদ্ধিজীবী দিবস যথাযথ মর্যাদায় উদযাপন করা হবে বলে জানান তিনি। পাশাপাশি আগামী ১৩ ডিসেম্বর নীলফামারী হানাদার মুক্ত দিবসটি সামাজিক নিরাপত্তা মেনে পালন করা হবে।  

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগ নীলফামারীর উপ-পরিচালক আব্দুর মোতালেব সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা জোনাব আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, মুক্তিযোদ্ধা সহ জেলা বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তারা প্রমুখ। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –