• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৮ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
২০১৯-২০ অর্থবছরে দেশে মাথাপিছু আয় বেড়ে এখন ২০৬৪ ডলার করোনা ভ্যাকসিন উৎপাদনে প্রস্তুত দেশের চার কোম্পানি বন্যায় এ পর্যন্ত ১১,৭৫০ টন চাল বিতরণ করেছে সরকার দেশে ৩০ কোটি মার্কিন ডলার বিনিয়োগ করবে চীনা প্রতিষ্ঠান ঐক্যফ্রন্টের ভূমিকায় বিভক্ত হয়ে পড়েছেন বিএনপি নেতাকর্মীরা
২০

বাংলাদেশ স্কাউটের লিডার ট্রেনার ইউনুস আলী আর নেই 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ জুলাই ২০২০  

বাংলাদেশ স্কাউটের লিডার ট্রেনার মোঃ ইউনুস আলী (৭৫) আজ শুক্রবার(৩ জুলাই/২০২০) ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে নীলফামারীর ডোমার পৌর শহরের সাহাপাড়া মহল্লার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়ে ও অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী  রেখে গেছেন। 
বাংলাদেশ স্কাউটের লিডার ট্রেনার মোঃ ইউনুস আলী ডোমার বহুমুখী উচ্চবিদ্যালয়ে কাব শিক্ষক হিসাবে চাকুরী নিয়েছিলেন। এরপর ১৯৬৫/৬৬ সালে কাব উডব্যাচ ট্রেনিং গ্রহন করেন। তৎকালিন পাকিস্থানের সময় সর্বপ্রথম ট্রেনিং দ্যা টিম কোর্সে অংশ নেন। স্কাউটিং এ তিনি ভুষিত হন মেডেল অব ম্যারিট, বার টু দ্যা মেডেল অব ম্যারিট, লং সার্ভিস অ্যাওয়ার্ড, সিলভার ইলসা এবং হাইয়েষ্ট অ্যাওয়ার্ড, সিলভার টাইগার অ্যাওয়ার্ডে। ২০০২ সালে থেকে তিনি বাংলাদেশ স্কাউটের কোর্স স্টাফ হিসাবে দায়িত্ব পালন করছিলেন। ২০১৭-১৮ সালে তাকে লিডার ট্রেনার হিসাবে স্বীকৃতি দিয়ে বাংলাদেশ স্কাউট তাকে প্রশিক্ষণ বিভাগ  থেকে সম্মাননা স্বীকৃতি প্রদান করেন। তিনি বাংলাদেশ স্কাউটের রংপুর ও দিনাজপুর অঞ্চলের দায়িত্ব পালন করছিলেন। 


আজ শুক্রবার বাদ জুম্মা জানাজা শেষে ডোমার কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।


তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন নীলফামারী সদর আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর দেওয়ান কামাল আহমেদ, ডোমার পৌর মেয়র মনছুরুল ইসলাম দানু ও জেলা স্কাউটের সদস্যগন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর