ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯১ জনের মৃত্যু হয়েছে, শনাক্ত হয়েছে ৪ হাজার ৫৫৯ জন
  • বুধবার   ২১ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৭ ১৪২৮

  • || ০৭ রমজান ১৪৪২

সর্বশেষ:
বিএনপির আমলের ৯০ টাকার সার এখন ১২ টাকা- প্রধানমন্ত্রী ‘খাদ্য উৎপাদন বাড়াতে কৃষকদের সব ধরনের সহযোগিতা করা হচ্ছে’ স্বাস্থ্যবিধি মানাতে রংপুর জেলা প্রশাসনের মোবাইল কোর্ট ডোমারে ঝুপড়ির আগুনে পুড়ে ভিক্ষুকের মৃত্যু আজ সপ্তম দিনের মতো সারাদেশে চলছে সর্বাত্মক লকডাউন

বঙ্গবন্ধুর সবচেয়ে বড় তর্জনীর প্রদর্শনী কাল

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ মার্চ ২০২১  

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত খেলা উপলক্ষে সোমবার (১৫ মার্চ) শিরোপা হাতে বঙ্গবন্ধুর জার্সি পরিহিত এবং সবচেয়ে বড় তর্জনী প্রদর্শিত হবে। রবিবার (১৪ মার্চ) বিকেলে ডিএসসিসি থেকে পাঠানো এক সংবাদ বিবৃতিতে একথা জানানো হয়। 

বিবৃতিতে বলা হয়, সোমবার (১৫ মার্চ) অনুষ্ঠিত হচ্ছে ‘আন্তঃওয়ার্ড ক্রীডা প্রতিযোগিতা-২০২১’ এর চূড়ান্ত খেলা। মুজিববর্ষ উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন আয়োজিত আন্তঃওয়ার্ড ক্রীডা প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের এই খেলায় চমক হিসেবে মাঠে থাকছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সবচেয়ে বড় তর্জনীর প্রদর্শনী।  
 
স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় এই তর্জনীর উচ্চতা হবে ৫০ ফুট যা এযাবতকালে দেশের সবচেয়ে বড় তর্জনী। চূড়ান্ত খেলার মূল মঞ্চের পাশেই বঙ্গবন্ধুর সবচেয়ে বড় এই তর্জনী প্রদর্শিত হবে। এছাড়াও চূড়ান্ত পর্বের চমক হিসেবে উপস্থাপন করা হবে খেলোয়াড় বঙ্গবন্ধুকে। শিরোপা হাতে জার্সি পরিহিত তরুণ শেখ মুজিবুর রহমানকে নিয়ে অংকিত সাদা-কালো ছবিটি থাকবে মূল মঞ্চের পাশে। 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের সাবেক শিক্ষার্থী মো. মোয়াজ্জেম হোসেন জনি রং-তুলির ক্যানভাসে খেলোয়াড় বঙ্গবন্ধুকে ফুটিয়ে তুলেছেন।

এদিন সকাল ১০টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে ৪ নম্বর ওয়ার্ড বনাম ১১ নম্বর ওয়ার্ডের মধ্যকার ক্রিকেটের চূড়ান্ত খেলা ও বিকেল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৯ নম্বর ও ২৪ নম্বর ওয়ার্ডের মধ্যে ফুটবলের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বিকেল সাড়ে ৩টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ‘আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা ২০২১’ এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সভাপতিত্বে অনুষ্ঠানে স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি হিসেবে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ও স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ উপস্থিত থাকবেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –