ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
১৪

ফ্লোরার নাম ব্যবহার করে ফেসবুকে বিভ্রান্তিমূলক তথ্য প্রচার

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ জুন ২০২০  

সরকারের জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরার নাম ও ছবি ব্যবহার করে বিভিন্ন ধরনের অবৈজ্ঞানিক ও বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করা হচ্ছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। রবিবার (৩১ মে) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি ফেসবুকে DR. Sabrina flora নামক একটি ভুয়া ফেসবুক আইডিসহ কাছাকাছি নামে বেশ কয়েকটি ফেসবুক আইডি খোলা হয়েছে। যেখানে আইইডিসিআর-এর পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরার ছবি দিয়ে বিভিন্ন ধরনের অবৈজ্ঞানিক ও বিভ্রান্তিমূলক তথ্য প্রচার করা হচ্ছে। আইইডিসিআর তথা দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অপপ্রয়াস চালানোর নিমিত্তে দেওয়া এসব পোস্টে জনগণকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানানো হচ্ছে।

এতে আরও বলা হয়, অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা ফেসবুকের মাধ্যমে কখনও এ ধরনের প্রচার–প্রচারণা চালান না। এর মাধ্যমে কেউ প্রতারিত হলে তার দায়-দায়িত্ব আইইডিসিআর বা অধ্যাপক মীরজাদী সেব্রিনা ফ্লোরা বহন করবেন না।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর